আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

একক প্রচেষ্টায় সুনাম আসেনি: শাহ নিজাম

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাহ নিজাম বলেছেন, এ সুনাম কিন্তু একক প্রচেষ্টায় আসেনি। অভিভাবক, শিক্ষক ও ম্যানেজিং কমিটির সম্মিলিত প্রচেষ্টার ফসল । আমি বিশ্বাস করি আগামীতে দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজ আধুনিক, মানসম্মত, গুনগত দিক থেকে নারায়ণগঞ্জে আলোচিত ও শীর্ষ শিক্ষা প্রতিষ্ঠানে পরিনত হবে। এই প্রতিষ্ঠানের অনেক সুনাম রয়েছে।

শনিবার ১৫ ফেব্রুয়ারী সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডস্থ দেলপাড়া খেলার মাঠে দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজের  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান তিনি এসব কথা বলেন। আরো পড়ুন : তৈমূরের পোস্টমর্টেম গ্রন্থের উদ্বোধন

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক সভাপতি ও আফির উদ্দিন মাষ্টার স্মৃতি বৃত্তি পরিষদের সাধারণ সম্পাদক রোটারিয়ান আলহাজ্ব মোঃ মোজাম্মেল হোসেন, কুতুবপুর ইউনিয়ন ৪,৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও সিনিয়র সহসভাপতি আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম, অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও সহসভাপতি আলহাজ্ব মোঃ শাখাওয়াত হোসেন ডিটু প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া প্রস্তুতি কমিটির আহবায়ক, স্কুলের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও ম্যানেজিং কমিটির সাধারণ সম্পাদক মোঃ আরিফ উজ জামান এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্রীড়া প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও স্কুলের অধ্যক্ষ মোঃ শামীম আহাম্মদ খান।

স্পন্সরেড আর্টিকেলঃ