আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আ.লীগের মন্ত্রীকে রুমিন ফারহানার পছন্দ !

কুমারী মেয়ে বিএনপির এমপি ব্যারিস্টার রুমিন ফারহানা। তিনি চ্যানেল আই এর এক অনুষ্ঠানে বলেছেন বিয়ে করার জন্য পছন্দের মাত্র পাচ্ছে না। মঙ্গলবার ( ১৮ ফেব্রুয়ারি)  বিকালে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদ অধিবেশনে কোম্পানি (সংশোধন) বিল-২০২০ পাসের আগে আনিত জনমত যাচাই-বাছাই ও সংশোধনী প্রস্তাবের ওপর আলোচনা হয়।

সংশোধনী প্রস্তাবের ওপর আলোচনা করতে গিয়ে ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, ‘বাণিজ্যমন্ত্রীকে ব্যক্তিগতভাবে আমি খুব পছন্দ করি।’ এ সময় উপস্থিত সব সংসদ সদস্য জোরে হেসে ওঠেন। পরে রুমিন ফারহানা বলেন, ‘উনি চমৎকার কথা বলেছেন। টাকা পাচার নিয়ে উনি (বাণিজ্যমন্ত্রী) একটি কথা বলেছেন– মুশকিল হলো যতক্ষণ অপরের দিকে তাকিয়ে থাকব, ততক্ষণ পর্যন্ত আয়নায় নিজের মুখ দেখব না– এটিই স্বাভাবিক। বাণিজ্যমন্ত্রীকে অনুরোধ করব উনি যদি একটু আয়নার দিকে তাকান এবং গ্লোবাল ফাইন্যান্স ইউকিউটি রিপোর্ট দেখেন, তা হলে স্পষ্ট হয়ে যাবে টাকা পাচারের বিষয়টি কী?’

জবাবে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ফ্লোর নিয়ে বলেন, মাননীয় সংসদ সদস্য আমাকে আয়নায় চেহারা দেখতে বলেছেন। আমার যা রঙ, চেহারাও আমার সুবিধার না। সেটি আমি খুব ভালো করেই জানি। আর টাকা পাচারের ব্যাপারে সরকার অত্যন্ত সচেতন।

এ সময়ও সব সংসদ সদস্য অট্টহাসিতে ফেটে পড়েন।

স্পন্সরেড আর্টিকেলঃ