১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, সকাল ৬:২৯

নেতাকর্মীরা বঙ্গবন্ধুকে ভালোবাসেঃ এমপি খোকা

সোনারগাঁ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের ১০টি স্থানে দোয়া ও মিলাদ মাহফিল, শোকসভা এবং দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছেন।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু না হলে বাংলাদেশের জন্ম হতো না। ফলে আজও আমরা স্বাধীনতার মুখ দেখতাম না। তাই বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বঙ্গবন্ধু মানেই স্বাধীনতা। যারা বঙ্গবন্ধুকে অস্বীকার করে তারা স্বাধীনতার শত্রু। তারা পাকিস্তানের প্রেতাত্মা।

লিয়াকত হোসেন খোকা আরও বলেন, আমি এমপি হিসেবে দায়িত্ব গ্রহণের পর প্রতিবছর সোনারগাঁয়ে জাতীয় পার্টি ও আওয়ামীলীগ ঐক্যবদ্ধভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন আসছে। সোনারগাঁয়ে জাতীয় পার্টির নেতাকর্মীরা বঙ্গবন্ধুকে জীবনের চেয়েও বেশি ভালোবাসে।

শোকসভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- বৈদ্যেরবাজার ইউনিয়নের চেয়ারম্যান ডা. আব্দুর রউফ, বৈদ্যেরবাজার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আইয়ুব আলী মেম্বার, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, বৈদ্যেরবাজার ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ উল্লাহ, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি শাহ মুহাম্মদ হানিফ, নারায়ণগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারন সম্পাদক হাজী জাবেদ রায়হান জয়, স্বেচ্ছাসেবকলীগ নেতা মল্লিক মঞ্জুর হোসেন হিরু, উপজেলা ছাত্র সমাজের সাবেক সভাপতি ফজলুল হক মাষ্টার, জাতীয় পার্টির নেতা মোহাম্মদ আলী মেম্বার, আব্দুল বাসেত মেম্বার, ফরিদ হোসেন, কামাল পারভেজসহ আরও অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ