আজ রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস পালিত

সোনারগাঁ প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক উপলক্ষে সোনারগাঁয়ে গনভোজ দোয়া মাহফিল, শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে দিবসটি পালিত হয়েছে। দিবসের শুরুত্বে স্থানীয় সাংসদ, সাবেক সাংসদ, উপজেলা আওয়ামীলীগ পৃথকভাবে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

গনভোজ দোয়া মাহফিল, শ্রদ্ধা নিবেদনে পৃথকভাবে অংশ নেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল ইসলাম ভুইয়া, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকমীরা।

এছাড়াও সোনারগাঁ উপজেলা প্রশাসনের আয়োজনে শোক দিবস উপলক্ষে শোক র‌্যালী বের করে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন। র‌্যালী ও আলোচনা সভায় অংশ নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহীনুর ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম সহ উপজেলার কর্মকর্তা বৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ