আজ রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের কর্মসূচি ঘোষণা

নবকুমার:

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কর্মসূচি ঘোষণা করেছে বস্ত্র ও পাট মন্ত্রণালয়। কর্মসূচির মধ্যে রয়েছে ১৫ আগস্ট ভোর সাড়ে ৬ টায় ধানমন্ডি ৩২ নাম্বারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন। কালো ব্যাচ ধারণ। অফিসে জাতীয় এবং শোক পতাকা উত্তোলন। উক্ত কর্মসূচি সমূহে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা কর্মচারীদের যথা সময়ে উপস্থিত থাকার নির্দেশ দেয়া হয়েছে । রবিবার বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সভা কক্ষে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন,  স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকীতে “জাতীয় শোক দিবস” যথাযোগ্য মর্যাদা ও ভাবগম্ভীর পরিবেশে পালন করতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছেদ্য ইতিহাস। তাই বঙ্গবন্ধুর চিন্তা, আদর্শ ও দর্শন বাংলাদেশের সকলস্তরের মানুষের মধ্যে ছড়িয়ে দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, বস্ত্র ও পাট মন্ত্রনালয়ের দায়িত্বপ্রাপ্ত সচিব রীনা পারভীন, বিজেএমসি’র চেয়ারম্যান শাহ মোহাম্মদ নাসিম, তাঁত বোর্ডের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, বিটিএমসি’র চেয়ারম্যান ব্রিঃ জে: মোহাম্মদ কামরুজ্জামান, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর সংস্থার প্রধানগণসহ এ মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ।

স্পন্সরেড আর্টিকেলঃ