আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রয়াত শুক্কুর মাহমুদের স্মরণে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

নিজস্ব প্রতিবেদক

কেন্দ্রীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের সভাপতি প্রয়াত শুক্কুর মাহমুদের স্মরণে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে নগরীর ২ নম্বর রেলগেট সংলগ্ন ফজর আলী টাওয়ারে জনতা ব্যাংক লিমিটেড সিবিএ শাখার উদ্যোগে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, শুক্কুর মাহমুদ বাংলাদেশের শ্রমিকদের জন্য খ্যাত নামা নেতা ছিলেন। তিনি সব সময় শ্রমিকদের কথা বলতেন। আমাদের নেত্রীর মুল্যায়ন সঠিক মুল্যায়ন। তাই তিনি এই প্রয়াত এই নেতাকে কেন্দ্রীয় শ্রমিক লীগের দায়িত্ব দিয়েছিলেন। যার নেতৃত্বে শ্রমিক লীগ অনেক এগিয়ে গিয়েছে। আমরা তার আদর্শকে মেনে চলবো। উত্তর ও দক্ষিন মেরুর মাঝে যখন দলের ভিতর সম্পর্ক ভালো ছিল না তখন তিনি তাদের নিয়ে বসে ওই সম্পর্কে জোরা দেন। স্মৃতি বড় মধুর স্মৃতি বড় বেদনার। শ্রমজীবী মানুষকে ঐক্য বদ্ধ থাকতে হবে। পরে তারা শুক্কুর মাহমুদের মাগফিরাত ও জান্নাত কামনা করেন।

জেলা ব্যাংক ফেডারেশনের সভাপতি আবদুল কাদিরের সভাপতিতে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তিযুদ্ধা মিজানুর রহমান বাচ্চু, দপ্তর সম্পাদক এম এ রাসেল, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক মাইন উদ্দিন আহমেদ বাবুল,যুগ্ম সম্পাদক মজিবুর রহমান,জেলা সোনালি ব্যাংক সিবিএ সভাপতি মো মুখলেছুর রহমান, রুপালী ব্যাংক লিমিটেড এর সিবিএ সভাপতি বোরহান উদ্দিন, অগ্রনী ব্যাংক অফিসার সমিতির সভাপতি নজরুল ইসলাম, অগ্রনী ব্যাংক কর্মচারী সংসদ সিবিএ সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন পাঠান প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ