আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সুকুমপট্টিতে শিশু ধর্ষণ, বৃদ্ধ গ্রেপ্তার

সংবাদচর্চা অনলাইনঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮ নম্বর ওয়ার্ড সংলগ্ন সুকুমপট্টি এলাকায় লাকড়ী দেওয়ার প্রলোভন দেখিয়ে তৃতীয় শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আলম জমাদার (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। এ ঘটনায় ধর্ষিতার বোন বাদি হয়ে সদর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। যার মামলা নম্বর ১৯।

সোমবার ২৯ জুন সকালে এ ঘটনায় গ্রেপ্তারকৃত আসামী আলমকে সদর মডেল থানা পুলিশ আদালতে প্রেরন করেন। আটককৃত আলম জমাদার পটুয়াখালী জেলার দশমিনা থানার মৃত রতন জমাদারের ছেলে। তিনি শহিদ নগর সুকুমপট্টি  মজিবরের বাড়ির ভাড়া টিয়া ছিলেন।

রোববার ২৮ জুন বিকেলে সুকুমপট্টি মজিবর মিয়ার বাড়ি থেকে ধর্ষণে অভিযোগে আলম জমাদার (৫০) কে আটক করেন নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

অভিযোগে বলা হয়, শুক্রবার ২৬ জুন সন্ধ্যায় রান্না করার লাকড়ী দেওয়ার কথা বলে জহির মুহুরীর বাড়ির পেছনে নির্জন নিয়ে যায়। লাকড়ি দেয়ার লোভ দেখিয়ে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী (১১) কে নিয়ে হাত, পাঁ ও মুখ বেধে জোরপূর্বক ধর্ষণ করে।

ভিকটিমের বড়বোন বলেন, আসামি আলম জমাদার (৫০) ভালো প্রকৃতির লোক না। তিনি আমার দাদার বয়সি হয়ে  তার নাতির বয়সি মেয়ের সাথে এই ধরণের ন্যাক্কার কাজ করবে আমরা ভাবতে পারি নাই। তিনি আমার বোনকে ধর্ষণ করার পর তাকে বলে তুই প্রতিদিন সন্ধ্যার পরে এখানে আইসা পরিছ, তোর কিছু হবে না। শুধু একটু ব্যথা পাবি। তুই প্রতিদিন আসলে আমি তোকে ১শ’ টাকা  করে দিবো।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, এ ঘটনায় রোববার বিকেলে ধর্ষিতার বড় বোন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আমরা ঘটনায়অভিযোগের সত্যতা পেয়েছি। ধর্ষক আলম জমাদারকে  গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ