আজ বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

স্ত্রীকে খুশি করতে ‘সীমিত পরিসরে ‘ সত্য গোপন করা যায় : মামুনুল


নিজস্ব প্রতিবেদক: গত ৩ এপ্রিল এক নারীর সঙ্গে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে অবকাশ যাপনের সময় হাতেনাতে ধরা পড়েন হেফাজতে ইসলাম নেতা মামুনুল হক। তিনি দাবি করেন, ওই নারী তার দ্বিতীয় স্ত্রী। তবে এরপর ফাঁস হয়ে যায় আসল ঘটনা। ফাঁস হয় মামুনুলের বিয়ে করা প্রথম স্ত্রীর সঙ্গে ফোনালাপ। ওই ফোনালাপে নারীর সঙ্গে হোটেলে ধরা পড়ার ঘটনা সম্পর্কে স্ত্রীকে বোঝানোর চেষ্টা করছিলেন মামুনুল। জবাবে তার স্ত্রী বলেন. ‘বাসায় আসেন, তারপর কথা হবে’।

এবার মামুনুল ফেসবুক লাইভে এসে বললেন, ‘স্ত্রীকে সন্তুষ্ট করতে, স্ত্রীকে খুশি করতে প্রয়োজনীয় ক্ষেত্রে সীমিত পরিসরে কোনো সত্যকে গোপন করারও অবকাশ রয়েছে’। আজ বৃহস্পতিবার ফেসবুক লাইভে এসে তিনি আরো বলেন, ‘সেদিন নারায়ণগঞ্জের রয়েল রিসোর্টে যে ঘটনা ঘটেছে সেটি নিয়ে প্রশ্ন করা হয়েছে যে, আমি কেন এই পরিস্থিতিতে রিসোর্টে গেলাম। হ্যাঁ আমি স্বীকার করছি যে, এমন অসাবধানতাবশত সেখানে আমার যাওয়া সমীচীন হয়নি’।

উল্লেখ্য, রিসোর্টে ধরা পড়ার পাঁচ দিন পর মামুনুল হক লাইভে এসে বলেন, ‘আমি একাধিক বিয়ে করেছি’। এক ফেসবুক স্ট্যাটাসে সেই বিয়েকে আবার তিনি ‘মানবিক বিয়ে’ হিসেবে উল্লেখ করেন। যা নিয়ে সোশ্যাল সাইটে বেশ ট্রল হয়েছে। ফাঁস হওয়া ফোনালাপের সূত্রে জানা যায়, দ্বিতীয় বিয়ে করার বিষয়টি মামুনুল হকের প্রথম স্ত্রী জানতেন না। তা ছাড়া রিসোর্টের ওই নারীর সঠিক নাম-ঠিকানাও তিনি বলতে পারেননি। আজকের লাইভে তিনি আরো বলেন, ‘দেশের মানুষের ব্যক্তিগত নিরাপত্তা চরমভাবে ভেঙে পড়েছে’।

এদিকে সোনারগাঁয়ের রয়েল রিসোর্ট থেকে বেরিয়ে হেফাজত নেতা মামুনুল হক তার প্রথম স্ত্রীকে ফোন করে বলেছেন, তার সঙ্গে থাকা ওই নারী জনৈক শহীদুল ইসলামের স্ত্রী। পরিস্থিতির কারণে তাকে দ্বিতীয় স্ত্রী বলতে বাধ্য হয়েছেন তিনি।
স্ত্রীর সঙ্গে মামুনুল হকের সেই ফোনালাপের অডিও ক্লিপটি গত ৩ এপ্রিল গণমাধ্যমে প্রকাশ হয়। কথোপকথনটি পাঠকের জন্য তুলে ধরা হল-
আসসালামু আলাইকুম
ওয়ালাইকুমুস সালাম ওয়া রহমাতুল্লাহ

পুরো বিষয়টা আমি তোমাকে সামনে এসে বলব। ওই মহিলা যে ছিল সে হলো আমাদের শহীদুল ইসলাম ভাইয়ের ওয়াইফ। ওটা নিয়ে সেখানে পরিস্থিতি এমন হয়ে গিয়েছিল যে, এটা বলা ছাড়াৃ. আমাকে ইয়ে করে ফেলছে-বুঝছো?

আচ্ছা, বাসায় আসেন, তারপর যা বলার বইলেন

বলুম তো, তুমি বিষয়টা.. অন্যান্য কথা অন্যদের বলতে হবে। পরিস্থিতি এমন হয়ে গেছে। তুমি আবার মাঝে অন্যকিছু মনে কইরো না। তোমাকে কেউ জিজ্ঞেস করলে বলবা, হ্যাঁ, আমি বিষয়টা জানি।

ঠিক আছে
সেদিন রাত ১০ টার পর ফেসবুক লাইভে এসে মামুনুল হক দাবি করেন, ওই নারীর স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর তিনি তাকে বিয়ে করেছেন।এ সময় মামুনুলের সঙ্গে তার ভাইয়েরা উপস্থিত ছিলেন।
শনিবার বিকালে সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টের ৫০১ নম্বর কক্ষে এক নারীসহ মামুনুল হককে অবরুদ্ধ করে স্থানীয় জনগণ। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

স্পন্সরেড আর্টিকেলঃ