আজ শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় নিহত-১২ আহত ২৬

সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায়

সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায়

সোনারগাঁ প্রতিনিধিঃ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের সংঘর্ষে নারী ও শিশু সহ ১২ জন নিতহ ও কমপক্ষে ২৬ জন যাত্রী আহত হয়ছে।

২৬ ফেব্রুয়ারি সোমবার দুপুরে উপজেলার টিপরদী এলাকায় বাস ও কাভার্ডভ্যানের সংঘর্ষের ঘটনা ঘটে  । আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরন করেছে সোনারগাঁ থানা পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি তবে আহতদের মধ্যে বাশগাড়ি কিশোর গঞ্জের আলমগীর হোসেন (৪৫), নজরুল ইসলাম(১৮) ও কুমিল্লা মুরাদ নগরের ভগবতী (৫০) ও কমল কান্তি (৬০) এই চার জনের পরিচয় পাওয়া গেছে।

জানা গেছে, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে টিপরদী এলাকায় সোমবার দুপুরে কুমিল্লা গামী যাত্রীহাহী বাস ইয়াসিন পরিবহন ঢাকা মেট্রো-ব-১৪-০৮২৬, কাভার্ডভ্যান ঢাকা মেট্রো ঢ-৮১-০২৭৯কে পেছন থেকে ধাক্কা দিলে নারী ও শিশু সহ ১২ জন নিহত ও ২৬ জন যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি কাইয়ুম আলী সরদার জানান, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে টিপরদী এলাকায় একটি কুমিল্লা গামী যাত্রীবাহী বাস কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দিলে ১২ জন নিহত হয়। এসময় ২৬ জন যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ