আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে যুবক খুন

সংবাদচর্চা রিপোর্ট:

সোনারগাঁয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাগর (৩০) নামের একজন নিহত হয়েছে। শনিবার আনুমানিক রাত ১০ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাড়িয়ারচর এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি সংবাদচর্চাকে নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান। তিনি জানান, লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

জানা গেছে , সাগর ও তার সহকর্মীরা মালবোঝাই একটি কভার্ডভ্যানে চট্টগ্রাম থেকে নরসিংদী যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে আষাড়িয়ারচর এলাকায় পুলিশ চেকপোস্টের সামনে ছিনতাইকারীদের কবলে পরে। এসময় ছিনতাইকারীরা তাদের কাছ থেকে মালামাল,নগদ টাকা ও মোবাইলফোন নিয়ে যেতে চাইলে সাগর ও তার সহকর্মীদের সাথে ধস্তাধস্তির একপর্যায়ে ছিনতাইকারীরা সাগরের পেটে ছুরি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় সাগরের সাথে কভার্ডভ্যান চালক ও একজন হেল্পার আহত হলে তাদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি তদন্ত শরীফুল ইসলাম শরীফ জানান, ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাগর নিহত হয়েছে । সে ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার সবিতপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

স্পন্সরেড আর্টিকেলঃ