আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সেলিম ওসমান শান্তিপ্রিয় মানুষ – আবু জাহের

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক আবু জাহের বলেছেন, সেলিম ওসমানের মতো সাংসদ বাংলাদেশের অন্যকোথাও আছেন কিনা আমার জানা নেই। যিনি কিনা তার নিজস্ব অর্থায়নে শহর ও বন্দরে বিভিন্ন উন্নয়ন করছেন। সেলিম ওসমান সুস্থ থাকলে নারায়ণগঞ্জ সদর ও বন্দরে কোন কাজ অসমাপ্ত থাকবে না।

রবিবার (২ ফেব্রুয়ারী) দুপুরে নগরীর নতুন পালপাড়া সর্বজনীন পূজা মন্ডপের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে কোন দূর্যোগ আসলেই ওসমান পরিবার ঝাঁপিয়ে পরে। সে দূর্যোগে যেন সাধারণ মানুষের কোন ক্ষতি না হয়। কিছুদিন আগে মর্গ্যান স্কুলের একটি ভবন ভেঙ্গে দেওয়া হয়। সেখানে তিনি তার নিজস্ব অর্থায়নে ৩ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন এবং বলেছেন এ নিয়ে কোন ঝগড়া যাতে না হয়। সেলিম ওসমান শান্তিপ্রিয় মানুষ।

এফবিবিসিআইয়ের পরিচালক প্রবীর কুমার সাহা বলেন, এই মন্দিরে ভাবগম্ভির একটা পরিস্থিতি ছিলো না। অনেকদিন আগেই সেলিম ওসমান ১০ লাখ টাকার অনুদান দিয়েছেন মন্দির পূর্ন:নিমানের জন্য। সেই অনুদান এবং আপনাদের আমাদের সহযোগিতায় সুন্দর একটি মন্দির নির্মান হবে এখানে।

এর এগে নতুন পাল পাড়ায় মন্দিরের পূর্ন:নির্মানের জন্য ১০ লাখ টাকার চেক প্রদান করেছিলেন সেলিম ওসমান।

সমীর কর’র সভাপতিত্বে এবং জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপনের সঞ্চালনায় এসময়ে আরও উপস্থিত ছিলেন, রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী একনাথনন্দ মহারাজ, নাসিক ১৪নম্বর ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, ১৬নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা, রিপন ভাওয়াল, পরিতোষ কান্তি সাহা, কমলেশ সাহা প্রমুখ।

আরকেএন/এসএএইচ

স্পন্সরেড আর্টিকেলঃ