আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সেই ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

সংবাদচর্চা রিপোর্ট:

ত্রাণ আত্মসাতের অভিযোগে বরখাস্ত হওয়া সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য মো. কবির হোসেন নিজেকে নির্দোষ দাবি করে সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার দুপুরে সোনারগাঁ প্রেস ক্লাবে সংবাদ তিনি এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমাকে ত্রাণ আত্মাসাতের অভিযোগে সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে। কি কারনে আমাকে বহিস্কার করা হয়েছে এতে আমি পরিস্কার ভাবে কিছু জানি না। তবে সরকার থেকে চার দফায় আমার কাছে ৫৪জনের জন্য ত্রাণ সামগ্রী এসেছে। এগুলো সাধারণ মানুষের মধ্যে বিতরণ করার পরও আমার ব্যক্তিগত তহবিল থেকে ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এর তালিকা মোবাইল নাম্বারসহ আমার কাছে সবই সংরক্ষিত রয়েছে। সুষ্টু তদন্তের মাধ্যমে আমার বিরুদ্ধে সাময়িক বরখাস্ত প্রত্যাহার করে আমাকে এ কলঙ্ক থেকে মুক্তি দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আমার দাবী জানাচ্ছি।

প্রসঙ্গত  স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের উপ-সচিব মোহাম্মদ ইফতেখার আহম্মেদ চৌধুরী স্বাক্ষরিত এক আদেশে পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য মো. কবির হোসেন করোনা ভাইরাসের কারনে অসহায় মানুষের সহায়তার জন্য সরকার প্রদত্ত ত্রাণ বিতরণ না করে আত্মসাৎ করার অভিযোগে সাময়িকভাবে বহিস্কার করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ