আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সুরক্ষা সামগ্রী বিতরণে না’গঞ্জ জার্নাল

নিজস্ব সংবাদদাতা
করোনা ভাইরাসের সংক্রমন রোধে সরকার নির্দেশিত স্বাস্থ্য নীতিমালা মেনে চলার জন্য জনগণকে উদ্বুদ্ধ করতে অনলাইন নিউজ পোর্টাল নারায়ণগঞ্জ জার্নাল প্রচারনা চালিয়েছে। একই সাথে করোনা ভাইরাসের আক্রমন থেকে সুরক্ষার জন্য সাধারন মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (২৯ মার্চ) দুপুর থেকে নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জ থেকে শুরু করে নগরীর বিভিন্ন পাড়া মহল্লা ও শহরের ভাসমান জনগণের মাঝে এসব সামগ্রী বিতরন করা হয়।

 

নারায়ণগঞ্জ জার্নাল পরিবারের পক্ষ থেকে জনসাধারনকে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে জনগণকে সরকার নির্দেশিত স্বাস্থ্য নির্দেশনাবলী মেনে চলার জন্য আহ্বান জানানো হয়। সাধারন মানুষকে সামাজিক দূরত্ব বজায় রাখার অনুরোধ জানানো হয়। সরকারি নির্দেশনা অনুযায়ী প্রয়োজন ছাড়া বাড়ির বাইরের না যেতে জনসাধারনকে অনুরোধ জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, তপু সারোয়ার, কে এইচ বাবু, এ্যানি চন্দ্র, শুকুরসীর বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল হোসেন সবুজ, রোডস এন্ড হাইওয়ের প্রথম শ্রেণীর ঠিকাদার জসিম ঢালী, সাইফুদ্দিন আহম্মেদ মোক্তার, আব্দুর রহমান প্রমুখ। সহযোগীতায় ছিলেন, সোহাগ খান, এএফ শাহীন, মুহাম্মদ আনোয়ার হুসাইন, রায়হান ফকির ও জিএম নিপু প্রমুখ।

টিএস/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ