আজ সোমবার, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিকরা মানুষের আস্থার প্রতীক- প্রফেসর শিরিন

নিজস্ব সংবাদদাতা
নারায়ণগঞ্জ কমার্স কলেজের অধ্যক্ষ ও জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী প্রফেসর ড. শিরিন বেগম বলেছেন, সাংবাদিকরা সাধারন মানুষের আস্থার প্রতিক। তাদের উপর মানুষ যেমন আস্থা রাখে তেমন রাখে বিশ্বাস। তাই সবসময় সত্য কথা এবং প্রকৃত চিত্র মানুষের সামনে তুলে ধরতে হবে।

গতকাল চাষাঢ়ার নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশ কথা অনলাইন পোর্টালের উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. শারমিন আক্তার বলেন, যারা এই অনলাইনে কাজ করবে তারা যাতে সৎ ও সাহসী হয়। অন্যায় করলে সে যেই হোক না কেনো সাংবাদিকরা যাতে তাদের লিখনীর মাধ্যমে সত্য চিত্রটি মানুষের সামনে তুলে ধরে। কেউ যাতে টাকা আর ক্ষমতার কাছে কখনো মাথা নিচু না করে। আমি এই অনলাইন পোর্টালের মঙ্গল কামনা করি।

বাংলাদেশ কথা অনলাইনের প্রকাশক ও সম্পাদক বদিউজ্জামান খাঁনের সঞ্চালনা ও নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী মো. ওয়াসিম, সাপ্তাহিক বাংলাদেশ বার্তা পত্রিকার সম্পাদক হৃদয় হাসান চৌধুরি, দৈনিক সংবাদচর্চা পত্রিকার প্রতিবেদক সৈয়দ মোহাম্মদ রিফাত, জেলা মানবাধিকার কাউন্সিলের সভাপতি ফয়েজ উদ্দিন আহমদ লাভলু, মহানগরের সভাপতি কাজী মো. মোহসিন, সাম্পা নিট ডাইংকের ব্যবস্থাপনা পরিচালক এসকে নাসির উদ্দিন মাস্টার, নারায়ণগঞ্জ নাট্যশিল্পি কমিটির সভাপতি মাসুদ রানা বিদ্যুত, এড. লিটন গাঙ্গুলী, বাংলাদেশ কথা অনলাইনের জেলা প্রতিনিধি মো. আরিফুর রহমান, চীফ ফটো সাংবাদিক শেখ কাউছার ও শহর প্রতিনিধি জান্নাতুল ফেরদৌস প্রমূখ।

এসএমআর/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ