আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সন্ত্রাসী ও গুন্ডামী করে মানুষের ভোট পাওয়া যায় না- আইভী

সন্ত্রাসী ও গুন্ডামী করে

সন্ত্রাসী ও গুন্ডামী করে

নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জ সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, সাধারন মানুষের ভালোবাসা এবং তাদের সর্মথন পেতে হলেও ভোট তাদের সাথে মিশতে হবে। এবং তাদের সাথে ভালো ব্যবহার করতে হবে। সন্ত্রাসী ও গুন্ডামী করে ভোট পাওয়া যায় না। যারা জনগনের সাথে মিশতে পারবে নেত্রী তাকে মনোয়ন দিবেন। আমরা এক নেতা আরেক নেতার সাথে বিরোধ না করে নেত্রীর কাছে নৌকার কথা বলব।
রোববার বিকালে ধামগড় ইউনিয়ন কার্যালয় মাঠে বন্দর উপজেলা আওয়ামীলীগ এর সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি উদ্বোধন কালে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নওফেল ভাই সিটি কর্পোরেশনে নির্বাচনে আমার জন্য ১৯ নং ওয়ার্ড থেকে ২৭ নং ওয়ার্ড পর্যন্ত চষে বেরিয়েছেন। বন্দরে তার একটি বিশাল পরিচিতি রয়েছে। তাই তাকে চট্রগ্রাম থেকে নয় সদর – বন্দর থেকে নির্বাচন করলে বিশাল ভোটে তিনি নির্বাচিত হবে বলে আমি বিশ্বাস করি।
বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম,এ রশীদ এর সভাপতিত্বে আওয়ামীলীগ এর সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবলীগ নেতা হাজী মাছুম আহাম্মেদ।
সদস্য সংগ্রহ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল হাই, সিনিয়র সহ-সভাপতি ডাঃ সেলিনা হায়াত আইভী, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদির, সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, সহ-সভাপতি আলহাজ্ব আরজু ভূইয়া, এডঃ আনিছুর রহমান দিপু, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবু সুফিয়ান, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, দপ্তর সম্পাদক মোঃ রাসেল।
সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, বন্দর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খুরশিদ আলম সাগর, সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবীর এলিন, বন্দর থানা যুবলীগের সভাপতি এডঃ হাবিব আল মুজাহিদ পলু, মহানগর আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব আবেদ হোসেন, বন্দর থানা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফ, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম.এ.সালাম, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, জেলা আওয়ামীলীগ নেতা এডঃ ইসাক প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ