আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শীঘ্রই দেশে ফিরছেন মন্ত্রী গাজী : আব্দুল হাই

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সুস্থতা কামনায় কাঞ্চন পৌর আওয়ামীলীগের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রবিবার ( ১৯ জানুয়ারি) দোয়া অনুষ্ঠিত হয়। দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। প্রধান অতিথির বক্তব্যে আব্দুল হাই বলেন, বঙ্গবন্ধুর ডাকে আমরা যুদ্ধে গিয়েছি। গোলাম দস্তগীর গাজী আমাদের স্বাধীনতা যুদ্ধে গুরুত্বপূর্ন অবদান রেখেছে। তার সেই অবদানের স্বীকৃতি স্বরুপ সরকার তাকে বীর প্রতীক খেতাব দিয়েছে। আর বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে তাকে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের  প্রথম মন্ত্রী বানিয়েছে। তিনি রূপগঞ্জে ব্যাপক উন্নয়ন করেছেন।

তিনি আরো বলেন, আমরা নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ  গাজী ভাইয়ের খোঁজ রেখেছি। মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে তিনি এখন সম্পুর্ণ সুস্থ হয়েছেন। খুব শীঘ্রই তিনি দেশে ফিরবেন।

পরে গোলাম দস্তগীর গাজী ও তার ছোট ছেলে গোলাম আশরিয়া বাপ্পির রোগমুক্তি কামনায় মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ইঞ্জি.শেখ সাইফুল ইসলাম , কাঞ্চন পৌর আওয়ামী লীগের সভাপ‌তি নজরুল ইসলাম,সাধারণ সম্পাদক গোলাম রসুল ক‌লি, কাউন্সিলর মিনারা বেগম সহ অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ