আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুসলমানদের জন্য ভ্যালেন্টাইন্স ডে হারাম : পলাশ

জাতীয় শ্রমিক লীগ নেতা ও আলীগঞ্জ ক্লাবের সভাপতি আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন,ভ্যালেন্টাইন মানে ভালবাসা নয়। ভ্যালেন্টাইন একজন ব্যক্তির নাম। সে মন্দিরে গিয়ে অপকর্ম করেছিল যার কারনে তাকে মেরে ফেলা হয়েছিল। ভ্যালেন্টাইন্স ডে বা বিশ্ব ভালবাসা দিবস আমাদের জন্য নয়। মুসলমানদের জন্য ভ্যালেন্টাইন্স ডে হারাম। আমি আমার স্ত্রীকে, সন্তানকে এবং আমার বাবা মাকে প্রতিদিন ভালবাসবো।কোনো নির্ধারিত দিনে ভালবাসতে হবে কেন? ভালবাসার কোন নির্ধারিত দিন নেই । আমরা ভালবাসবো প্রতিদিন।

তিনি আরো বলেন, শিশু কিশোরদের ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় মনোনিবেশ করতে হবে। কেননা ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা মাদকমুক্ত সুন্দর জীবন গঠনে অগ্রনী ভুমিকা পালন করে। যেকোনো খারাপ কাজ থেকে নিজেদের রক্ষা করে। ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় জড়িতরা কখনোই বিপদগামী হতে পারে না।

জননী এল পি জি”র পৃষ্টপোষকতায় ও আলীগঞ্জ বেপারী বাড়ীর উদ্যোগে মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে এল ই ডি টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শুক্রবার ১৪ ফেব্রুয়ারী বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডস্থ আলীগঞ্জ খেলার মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ  অনুষ্ঠিত হয়। আলীগঞ্জ ক্লাবের সহ-সভাপতি মোঃ ফরিদ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীগঞ্জ সাধারণ সম্পাদক হাজী মোঃ নুরুল ইসলাম মেম্বার, কোষাধ্যক্ষ হাজী মোঃ আরিফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গোলাম কিবরিয়া সাত্তার, দক্ষিন বংগ লাইন সম্পাদক হাজী মোঃ আবুল হোসেন প্রমুখ।

ফাইনাল খেলায় অলি হাজী এন্টারপ্রাইজ ৩৮ রানে আলীগঞ্জ ওয়ারিয়র্স ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি এল ই ডি টিভি অর্জন করে। চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের অধিনায়কের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ। টুর্নামেন্ট পরিচালনা করেন নোমান, রাব্বী, সাজ্জাদ, সাইফুল, পিয়াস ও সাব্বির মাহমুদ।

স্পন্সরেড আর্টিকেলঃ