আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জে মসজিদ কমিটির উপর হামলা, আহত ৪

আড়াইহাজারে মসজিদের নতুন কমিটির উপর হামলায় ৪ জন আহত হয়েছে। শুক্রবার বাদ জমা উপজেলার দুপ্তারা ইউনিয়নের বান্টি গ্রামের মোল্লা বাড়ী মসজিদের সামনে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন, রিফাত (২৬) মানিক চান (৩০), সবুর ভুইয়া (৫০) সফিউল্লা (৬৬)।

মসজিদ কমিটির উপর হামলার ঘটনাটি সংবাদচর্চাকে নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম । তিনি জানান, হামলার একটি অভিযোগ পেয়েছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জানা যায়, শুক্রবার বাদ জুমা বান্টি মোল্লা বাড়ী মসজিদের নতুন কমিটির সভাপতি তাজুল ইসলাম এবং সেক্রেটারী শরিফ শওকত জুমার নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার সময় পুরাতন কমিটির সভাপতি জহিরুল ইসলাম ও তার লোকজনের সাথে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে দুই পক্ষের সংঘর্ষ হয়। মুসল্লিরা আহতদের উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। এর মধ্যে রিফাতের অবস্থা গুরুত্বর হওয়ায়  ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে রেফার করে দিয়েছে। আরো পড়ুনঃফতুল্লায় দেহ ব্যবসা

তাজুল ইসলাম জানান, হামলার সময় বান্টি বাজারে অয়ন ট্রেডার্সের দোকান বন্ধ করে রিফাত বাড়ি ফেরার পথে তার উপরও হামলা চালায়। এসময় রিফাতের সাথে থাকা দোকানের মাল বিক্রির ২ লাখ ২০ হাজার টাকাও হামলা কারীরা ছিনিয়ে নিয়ে যায়।

সেক্রেটারী শরিফ সওকত জানান, গত ১৬ জানুয়ারী পুরাতন কমিটি দায়িত্ব নুতন কমিটির কাছে হস্তানতর করেন। এরপর থেকে পুরাতন কমিটির সভাপতি জহিরুল ইসলাম তাদের সাথে হিংসাত্বক আচরন করে আসছেন। এরই জেরে আজ আমাদের উপর হামলা চালানো হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ