আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সরিয়ে দেয়া হলো মনির-মামুনকে

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদকে দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে।  তাদের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। তবে কি কারণে কমিটি বিলুপ্ত করা হয়েছে তা জানা যায়নি।

তবে ধারণা করা হচ্ছে খালেদার মুক্তির দাবিতে কাজী মনিরুজ্জামানকে রাজপথে তেমন আন্দোলন করতে দেখা যায় নাই। তাছাড়া জেলা বিএনপির মধ্যে দ্বন্দ্বও রয়েছে। জেলা বিএনপির কমিটিতে যারা গুরুত্বপূর্ণ পদে নেই তারাই রাজপথে সরব আন্দোলন করছে। তার মধ্যে রয়েছে জেলা বিএনপির সাবেক সভাপতি এড. তৈমূর আলম খন্দকার। তাকে তৃণমূল বিএনপির কর্মীরা সব সময় কাছে পাচ্ছে। কাজী মনিরুজ্জামানকে সব সময় বিএনপির কর্মীরা কাছে পায় না বলেও অভিযোগ রয়েছে।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিএনপির সহ-দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জেলা বিএনপির কমিটি বিলুপ্তের তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। পরবর্তী নতুন কমিটি গঠন না হওয়া পর্যন্ত নারায়ণগঞ্জ জেলাধীন সব উপজেলা ও পৌর বিএনপির কার্যক্রম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সহ-সাংগঠনিক সম্পাদকদের পরামর্শে পরিচালিত হবে।

প্রসঙ্গত  ২০১৭ সালের ১৩ ফেব্রুয়ারি কাজী মনিরুজ্জামানকে সভাপতি ও অধ্যাপক মামুন মাহমুদকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আংশিক  কমিটি অনুমোদন দেয়া হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ