আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মধ্যাহ্নভোজে গাজী বাবু শামীম -পাটোয়ারী

নবকুমার:

নারায়ণগঞ্জ সার্কিট হাউজে মধ্যাহ্নভোজে মিলিত হয়েছেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক , শামীম ওসমান  ,নজরুল ইসলাম বাবু  এবং পুলিশের মহা পরিদর্শক (আইজিপি) জাবেদ পাটোয়ারী। ২৮ নভেম্বর বৃহস্পতিবার তারা মধ্যাহ্নভোজে মিলিত হয়।

জানা গেছে  , নারায়ণগঞ্জে ৮টি উন্নয়ন প্রকল্প ও পুলিশের কমিউনিটি ব্যাংক উদ্বোধন করতে নারায়ণগঞ্জে এসেছিলেন পুলিশের মহা পরিদর্শক (আইজিপি) জাবেদ পাটোয়ারী।  তিনি যে  প্রকল্পগুলো উদ্বোধন করেছেন তা হলো পুলিশ লাইন্স ব্যারাক, সদর মডেল থানার ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ তলার ঊর্ধ্বমুখী সম্প্রসারণ, সিদ্ধিরগঞ্জ থানা ভবন, ফতুল্লা মডেল থানার ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ তলার উর্ধ্বমুখী সম্প্রসারণ, গোপালদী তদন্ত কেন্দ্র ভবন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্স আবাসিক টাওয়ার নির্মাণ কাজ, পুলিশ লাইন্স মাল্টিপারপাস হল।

এসময় আরো  উপস্থিত ছিলেন ড. মোঃ মইনুর রহমান চৌধুরী (অতিরিক্ত আইজি – প্রশাসন ও অপারেশন্স), মোঃ আব্দুস্ সালাম (অতিরিক্ত আইজি ইন্ডাস্ট্রিয়াল পুলিশ), আবু হাসান মুহাম্মদ তারিক (ডিআইজি – ফাইনান্স অ্যান্ড ডেভেলপমেন্ট), হাবিবুর রহমান (ডিআইজি – ঢাকা রেঞ্জ), মোঃ জায়েদুল আলম (পুলিশ সুপার মুন্সিগঞ্জ), মোহাম্মদ মনিরুল ইসলাম (ভারপ্রাপ্ত পুলিশ সুপার), রেজাউল হক (অধিনায়ক -ভারপ্রাপ্ত র‌্যাব-১১) নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন প্রমুখ।

জানা গেছে,  জাবেদ পাটোয়ারী  মন্ত্রী এমপিদের সাথে নারায়ণগঞ্জের আইনশৃঙ্খলার বিষয়েও কথা বলেছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ