আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শুধু নারায়ণগঞ্জের নয় এটা দেশের সবচেয়ে বড় ঈদ জামাত হবে – শামীম ওসমান

বড় ঈদ জামাত

 বড় ঈদ জামাতনিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জ -৪ (ফতুল্লা- সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন,আজ ভোটের জন্য আসি নাই। এসেছি আপনাদের কাছে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য দোয়া চাইতে। আপনারা তাদের জন্য দোয়া করবেন। এবার নারায়ণগঞ্জে সবচেয়ে বড় ঈদের জামাত হবে। এর জন্য ৭০/৮০ লাখ টাকা ব্যয়ে পেন্ডেল নির্মান করা হচ্ছে। আপনাদের একটু কষ্ট হলেও নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ও সামসুজ্জোহা ষ্টেডিয়ামে ঈদের জামাত পড়তে যাবেন। কেননা এটা শুধু নারায়ণগঞ্জের নয় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত হবে এটা আমার আশা।
বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে মিলাদ মাহফিল ও কাঙ্গালীভোজে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আফাজউদ্দিন ভূইয়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউপি চেয়ারম্যান হাজ্বী শওকত আলী,থানা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজ্বী আবুল হোসেন প্রধান,জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহছানুল হক নিপু,সাফায়েত আলম সানি ফতুল্রা থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক এমএ মান্নান প্রমুখ।
উপস্থিত ছিলেন,বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক কামরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মিয়া,আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন মাদবর,আলী আহাম্মদ মেম্বার,ব্যবসায়ী ইদ্রিস আলী, ইউপি মেম্বার মনির হোসেন,আতাউর রহমান প্রধান,আকিলউদ্দিন,রাসেল চৌধুরী,ফতুল্লা থানা যুবলীগের সহ সভাপতি মোঃ বরকত উল্লাহ,যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ার হোসেন,রাশেদুল হক রাসেল,রাশেদুল ইসলাম,মেহেদী হাসান,বন্টি ,মোঃ রমজান আলী বেপারী,মজিবর শিকদার,সাবেক মেম্বার ফজলুল করিম,মালেক খন্দকার,সিরাজুল ইসলাম,চানঁ মিয়া ফকির, জজ মিয়া ফকির,মোঃ রাসেল,মোশারফ ফকির,আহসান উল্লাহ নজরুল ইসলাম,সানাউল্লাহ বেপারী,পমেল মাল,হাজ্বী শহীদুল্লাহ,আনিস,খলিল খন্দকার,আমান বেপারী,নুর আলী প্রমুখ।
এর আগে মধ্যনগর বাজারে শোক দিবস উপলক্ষ্যে দুঃস্থদের মধ্যে রান্না করা খিচুঁরী বিতরন করেন শামীম ওসমান।

স্পন্সরেড আর্টিকেলঃ