আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাধা মানবো না, রাস্তা ৩০ ফুট চওড়া করেই ছাড়বো : মন্ত্রী গাজী

নবকুমার:

নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন , কোনো বাধা বিপত্তি মানবো না। আমরা ৩০ ফুট চওড়া রাস্তা চাই। ৪০ ফুট একওয়ার করা হয়েছে। যে কোন মূল্যে স্বর্ণখালী রাস্তা ৩০ ফুট চওড়া করেই ছাড়বো । জনগণ আমাদের সাথে আছে। কেউ রাস্তার কাজে বাধা দিলে আমরা জনগণকে সাথে নিয়ে সকল বাধা মোকাবেলা করব। এখানে হাইওয়ে হবে। ১২ টা জেলার এমপি মন্ত্রীরা এই রাস্তা দিয়ে চলাচল করে।

তিনি বলেন, আমাদের ভবিষৎত প্রজন্ম যাতে ভালো ভাবে চলতে পারে , সেই দিকটা বিবেচনা করেই আমাদের উন্নয়ন কাজ করতে হবে। কায়েতপাড়া বাইপাস সড়ক ২৫ ফুট চওড়া হয়েছে। বাগবাড়ি রাস্তা চওড়া হয়েছে । অন্য যে সকল রাস্তা চওড়া করা দরকার তা চওড়া করা হবে।  আমাদের চিন্তা চেতনা বদলাতে হবে। উন্নয়ন কাজে বাধা দেয়া যাবে না।

শুক্রবার (২৯ নভেম্বর)  রাস্তার ভিত্তি প্রস্থর স্থাপন শেষে কাঞ্চন পৌরসভায় চাঁন টেক্সটাইল এলাকায় এক আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্যে গোলাম দস্তগীর গাজী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। স্কুল কলেজ রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন হচ্ছে। রূপগঞ্জের প্রত্যেকটা শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন হয়েছে । ২০৪১ সালের আগেই বাংলাদেশকে উন্নত বিশ্বে নিয়ে যেতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, প্রাণ আর এফএল এর ম্যানেজিং ডিরেক্টর আর এন পল, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার শেখ সাইফুল ইসলাম ,গোলাম রসূল, মো: এমায়েত হোসেন সহ অনেকে।

জানা গেছে আজ তিন টি সড়কের পুনঃনির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। রাস্তা গুলোর মধ্যে রয়েছে  কাঞ্চন জিসি- স্বর্ণখালী বাজার – ছনপাড়া সড়ক পুন:নির্মাণ কাজ । কাঞ্চন জিসি- আতলাপুর বাজার -ডাংগা সড়ক পুন : নির্মাণ কাজ । স্বর্ণখালী বাজার – ভোলাব ইউপি সড়ক পুন: নির্মাণ কাজ।

 

 

স্পন্সরেড আর্টিকেলঃ