আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর ব্যানার নামিয়ে নিজ ব্যানার লাগানোর অভিযোগ হিমেলের বিরুদ্ধে

রাজনৈতিক প্রতিবেদক
মুজিব শতবর্ষকে কেন্দ্র করে সাংসদ শামীম ওসমান পুত্র অয়ন ওসমানের পক্ষে লাগানো ব্যানার খুলে নিজের ব্যানার লাগানোর অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি শাহরিয়া রেজা হিমেলের বিরুদ্ধে। জানা যায়, মুজিব শতবর্ষকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ফতুল্লার শিবু মার্কেট এলাকায় একটি ব্যানার লাগিয়েছিলো ফতুল্লা থানা ছাত্রলীগের কয়েকজন কর্মী। সেখানে সাংসদ শামীম ওসমান ও তার পুত্র অয়ন ওসমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল রাফেল ও সহ সভাপতি টিপু সুলতানের ছবি ছিলো। নারায়ণগঞ্জবাসিকে মুজিব শতবর্ষের শুভেচ্ছা জানিয়ে ফতুল্লা থানা ছাত্রলীগ কর্মী ক্লিনটন রায়, সৈয়দ মো. সোহাগ ও আকাশ মাহমুদ সহ বেশ কয়েকজন সেই ব্যানার সেখানে লাগায়। কিন্তু রাতের আধারে ওই ব্যানার অপসারণ করে সেখানে হিমেলের ছবি সম্বলিত দু’টি ব্যানার লাগানো হয়েছে।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সহ সভাপতি টিপু সুলতানকে ফোন করা হলে তিনি বলেন, মুজিব শতবর্ষের কারণে ফতুল্লা থানা ছাত্রলীগের কয়েকজন কর্মী সেখানে ব্যানার লাগিয়ে ছিলো। কে বা কারা সেই ব্যানার অপসারণ করেছে আমি তা জানি না।

নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রলীগের একাধিক নেতাকর্মী জানায়, অয়ন ওসমান শুরু থেকেই সকলকে নির্দেশ দিয়েছে যে ছাত্রলীগ নিয়ে যাতে কোন বির্তক সৃষ্টি না হয়। অথচ আমরা ফতুল্লা থানা ছাত্রলীগের কয়েকজন কর্মী মিলে মুজিব শতবর্ষকে ঘিরে একটি ব্যানার লাগিয়েছিলাম। সেই ব্যানার অপসারণ করে সেখানে শাহরিয়া রেজা হিমেলের ছবি দিয়ে একটি ব্যানার লাগানো হয়েছে। এমন প্রতিহিংসার রাজনীতি আমরা তার কাছে কখনো আশা করি নি। অয়ন ওসমানের ছবি সম্বলিত ওই ব্যানার অপসারণ করতে তার ভাবা উচিৎ ছিলো।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি শাহরিয়া রেজা হিমেল বলেন, যে জায়গার কথা বলা হচ্ছে সে স্থানে পূর্বে আমার ব্যানার ছিলো। এ জায়গায় সবসময় আমার ব্যক্তিগত ব্যানার লাগানো থাকে। কারণ এর ঠিক পাশের আমার অফিস। ওই খানে ব্যানার লাগানোর পূর্বে টিপুর (জেলা ছাত্রলীগ সহ সভাপতি) তো আমাকে জিজ্ঞেস করে নেয়ার দরকার ছিলো। তবে রাতের আধারে কেউ ব্যানার খোলেনি। টিপুর ব্যানার আমরা অন্য স্থানে লাগিয়ে দিয়ে তারপর আমার ব্যানার লাগানো হয়েছে। এ বিষয়ে পরিষ্কার হতে চাইলে সে প্রতিবেদককে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদকে ফোন দিতে বলেন। উল্লেখ্য, সে জেলা ছাত্রলীগ নেতা! হিমেল আরও বলেন, এই ছোটখাটো বিষয়ে নিউজ করতে হয় নাকি। এটা আমাদের ছাত্রলীগের ব্যক্তিগত বিষয়।

এসএমআর/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ