আজ বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ স্মরণীয় করে রাখব : হাছিনা গাজী

নবকুমার:

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে তারাব পৌরসভায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে পৌর সভাকক্ষে মেয়র হাছিনা গাজীর সভাপতিত্বে সভা হয়।

সভায় হাছিনা গাজী বলেন, বঙ্গবন্ধুর জন্য আমরা ভাষা ও দেশ পেয়েছি। বঙ্গবন্ধু না থাকলে এ দেশ স্বাধীন হতো না। আমিও মেয়র হতে পারতাম না। সারা জীবন বঙ্গবন্ধু দুঃখী মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তিনি শুধু বাঙালির না। তিনি সারা বিশ্বের নেতা। আমরা বঙ্গবন্ধুর জন্মশতবর্ষের অনুষ্ঠান করে দেখিয়ে দিতে চাই, এই তারাব পৌরসভার মানুষ বঙ্গবন্ধুকে কত ভালোবাসে। পৌরসভার প্রত্যেকটা ওয়ার্ডে  এবং গুরুত্বপূর্ণ স্থানে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ পালন করা হবে। আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আমরা যে অনুষ্ঠান করবো তা স্মরণীয় করে রাখতে চাই।  আরো পড়ুনঃনিজেদেরকে অবহেলিত মনে করবেন না : হাছিনা গাজী

সভায় কাউন্সিলরা বক্তব্য রাখেন এবং তাদের মতামত তুলে ধরেন মেয়রের কাছে। এসময় কাউন্সিলর রফিকুল ইসলাম মনি, হোসাইন হোসেন রাজীব , রাসেল শিকদার,নজরুল ইসলাম মফিজ, হামিদুল্লাহ আশরাফুল ইসলাম, আনোয়ার হোসেন, আমির হোসেন ভূইয়া, আতিকুর রহমান, লায়লা পারভীন, আসমা বেগম, জোসনা বেগম, সচিব তাজুল ইসলাম, প্রকৌশলী জেড এম আনোয়ার সহ পৌর এলাকা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ