আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পৌরবাসীর উদ্দেশে হাছিনা গাজী,আপনারা কি আমাকে চান

নবকুমার : রূপগঞ্জ থানা মহিলা লীগের সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী পৌরবাসীর উদ্দেশে বলেছেন, আমাকে নিবাচিত করার আগে পৌরসভার অবস্থা কি ছিলো। আর এখন কি হয়েছে। আমার চাওয়া পাওয়ার কিছু নেই। আমি বেচে থাকতে এই পৌরসভা আরো উপরে উঠবে। আরও এগিয়ে যাবে। বাংলাদেশে পৌরসভাগুলোর মধ্যে তারাব পৌরসভাকে ফাস্ট -সেকেন্ড পজিশনে আনতে পেরেছি। পৌরবাসীর কাছে আমি কৃতজ্ঞ তারা আমার উপর আস্থা এবং বিশ্বাস রেখে ভোট দিয়েছিলো বলেই আজ পৌরসভার এত উন্নয়ন করতে পেরেছি। বিগত সময়ে কোনো মন্ত্রী তারাব পৌর সভায় চোখে পড়ার মতো উন্নয়ন করে নাই।

দলীয় নেতাকর্মী এবং পৌরবাসীর উদ্দেশে হাছিনা গাজী আরো বলেন , আপনারা কি আমাকে চান? আমি কি আপনাদের জন্য কাজ করতে পারব। তখন উপস্থিত সবাই হাত উপরে উঠে হাছিনা গাজীকে সমর্থন জানান এবং জয় বাংলা শ্লোগানে মুখরিত করে তোলেন। মেয়র বলেন, আমি আপনাদের জন্যই, আমি আপনাদের মা হয়ে থাকব। আপনাদের হাতের যেনো আমি মাটি পাই। আমি সবার কাছে দোয়া চাচ্ছি। রবিবার ( ২০ সেপ্টেম্বর) তারাব পৌরসভায় বয়স্ক ,বিধাবা, স্বামী নিগৃহিতা ও প্রতিবন্ধীদের ভাতা বই বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

তিনি বলেন, আমার দায়িত্ব পালন আমি জানি না আমার ভুলত্রুটি হতে পারে। যদি ভুল হয়ে থাকে ক্ষমা করে দেবেন। যদি কোনো ভালো কাজ থাকে আমাকে বলবেন আমি করে দেবো। যদি কোনো ভুল হয়ে থাকে আমাকে জানাবেন আমি সংশোধ করে আবার আপনাদের উন্নয়ন করব। আমি আশাকরছি আপনাদের জন্য একটা স্কুল করব। একটা হসপিটাল করব। একটা খেলার মাঠ করে দেবো। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেনো আমার নিজের হাতে পৌরসভাটা গড়ে তুলে যেতে পারি । আমি পৌরবাসীর জন্য দোয়া করছি। সবাই আমার পরিবারের জন্য দোয়া করবেন।

কাউন্সিলরদের উদ্দেশে হাছিনা গাজী বলেন, ভাতার কার্ডগুলো সবাই সুন্দরভাবে বিতরণ করবেন। কার্ড বিতরণে অনিয়ম, দুর্নীতি যেনো না হয়।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো দেশটাকে সোনার বাংলা হিসেবে গড়ে তোলার। কিন্তু তিনি পারেনি, একদল ঘাতক বঙ্গবন্ধুকে সপরিবারে নিমমভাবে হত্যা করেছে। তাঁর কন্যা আজ সোনার বাংলা গড়ার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন । উনার কেউ নেই, আমরা সবাই তাঁর নেতৃত্বে কাজ করে যাচ্ছি। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে । কোনো মানুষ এখন অনাহারে থাকে না। সুবিধা বঞ্চিতদের ভাতার আওতায় নিয়ে এসেছে আওয়ামী লীগ সরকার। সবাই জাতির জনকের কন্যার জন্য দোয়া করবেন। এসময় উপস্থিত ছিলেন , গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা, বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, মতি আকন্দ, রূপগঞ্জ থানা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, কাউন্সিলর রফিকুল ইসলাম মনির, নজরুল ইসলাম মফিজ, আনোয়ার হোসেন , বি.এম আতিকুল ইসলাম আতিক , রাসেল শিকদার, তারাব পৌরসভার সিও নজরুল ইসলামসহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ