আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জে ক্রিকেটার আশরাফুল, বন্ধুর জন্য পাস করেছি

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল বলেন, জীবনে সফলতা অর্জনের জন্য হার্ড ওয়ার্ক করতে হয়। এটা শুধু ক্রিকেট এর জন্য নয় যে কোনো বিষয়েই জন্য হার্ড ওয়ার্ক করতে হয়। হার্ড ওয়ার্কের সাথে ময়মুরুব্বি ও বাবা-মায়ের দোয়া থাকতে হবে। বাবা-মায়ের দোয়া থাকলে জীবনে সফলতা অবশ্যই আসবে।

বৃহস্পতিবার ( ৫ মার্চ ) সকালে নারায়ণগঞ্জ ফতুল্লা কুতুবপুরে দেলপাড়া খেলার মাঠে কুতুবপুর ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান মোঃ মনিরুল আলম সেন্টু’র পৃষ্টপোশাকতায় দেলপাড়া হাজী আমির আলী ক্রিকেট একাডেমীর শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আশরাফুল তরুণ ক্রিকেটারদের উদ্দেশ্যে বলেন, আমি এক জায়গায় সারাদিন খেলতাম আর আমার এক বন্ধু সারাদিন পড়তো কিন্তু এসএসসি পরিক্ষায় ঐ বন্ধুর জন্য আমি পাস করেছি । এর মানি হলো শুধু পরিশ্রম করলে হবে না তার সাথে উপস্থিত বুদ্ধিও থাকতে হবে। তোমরা নিয়মিত চর্চা করবা, সারাদিন মাঠে দৌড়াবা এখনি তোমাদের সময় প্রতিটি জয়েন্টে জয়েন্টে নিজেকে শক্তিশালী করে গড়ে তোলা। প্রতিদিন টার্গেট করে দৌড়াবা আগের দিনের চেয়ে পরের দিন একটু বেশি দৌড়াবা তোমার মনে চাইবে যে এখানে থেমে যায় কিন্তু তুমি থাম্বা না। তোমাদের কোচদের কথা শুনবা তারা যা শিখাবে তাই শিখবা এখনি সময় তোমাদের শিখার । পরে আর এই সময় টা পাবা না।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ বারের সাবেক কোষাধ্যক্ষ  ক্রীড়া অনুরাগী এড. মোঃ আব্দুর রউফ মোল্লা, এড. এস জামান, মোঃ সৈয়দুজ্জামান মীর, মোঃ আব্দুল আউয়াল, মোঃ আশরাফুল আলম হিমেল, মোঃ আবুল কালাম, মোঃ নাছির প্রধান, মোঃ নাজিব মাহমুদ স্বপ্নীল, মোঃ সুমন নাজির উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সার্বিক পরিচালনায় ছিলেন দেলপাড়া ক্রিকেট একাডেমীর কোচ মোঃ শরিফুল আলম পলাশ।

স্পন্সরেড আর্টিকেলঃ