আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আ.লীগ ক্ষমতায় থাকলে দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়ন হয়:এমপি গাজী

দেশের ক্রীড়াঙ্গনে উন্নয়ন হয়:এমপি গাজী

আ.লীগ ক্ষমতায় থাকলে দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়ন হয়:এমপি গাজীদেশের ক্রীড়াঙ্গনে উন্নয়ন হয়:এমপি গাজীতুহিন মোল্লা ,রূপগঞ্জ প্রতিনিধি:

আওয়ামীলীগ দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে  ক্রীড়াঙ্গনের উন্নয়নসহ সকল ক্ষেত্রের উন্নয়ন হয় বলে জানিয়েছেন নারায়নগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

২৩ শে ফেব্রুয়ারী রূপগঞ্জ উপজেলার ১নং দাউদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে রণাঙ্গণের  খেতাব প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন,বাংলাদেশ খেলাধুলায় আর পিছিয়ে নেই ।বিশেষ করে ক্রিকেট বিশ্বে বাংলাদেশ  এখন একটি আতঙ্কের নাম, বিশ্বের শক্তিশালী সকল দলকে বাংলাদেশ হারানোর ক্ষমতা রাখে।

খেলাধুলার মান উন্নয়ন সহ সকল খেলোয়াড়দের বেতন বৃদ্ধি করছে সরকার।প্রত্যেক টা বিভাগীয় শহরে নতুন ষ্টেডিয়াম নির্মান সহ পুরাতন ষ্টেডিয়ামের সংস্করণ করা হয়েছে।প্রত্যেকটা উপজেলায় একটি করে ষ্টেডিয়াম নির্মাণের পরিকল্পণা সরকার হাতে নিয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তি শালী করতে সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

তিনি আওয়ামীলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,রূপগঞ্জ সহ সারা দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের চিত্র দেশবাসির সামনে তুলে ধরতে হবে।

তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন,শিক্ষা ক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যাপক উন্নয়ন করেছে। বিএনপি জামায়াত ক্ষমতায় আসলে দেশে লুটপাট হয়।কৃষকে গুলি করে হত্যা করা হয়। আপনার আর কোন ভুল করবেন না।বিএনপি জামায়াতকে ভোট দেবেন না।

দাউদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ফেরদৌসী জান্নাত রুমার সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মিনারা বেগম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন মোল্লা, সহসভাপতি শেখ সাইফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা সৈয়দ মারফত অালী, খায়রুল অালম নয়ন, বরকত উল্লাহ ভুলু ও এটিএম জাহাঙ্গীর, দাউদপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রফিক উপ‌জেলা প‌রিষ‌দের সদস্য শা‌হিনা অাক্তার বৃ‌ষ্টি, দাউদপুর ইউ‌নিয়ন যুবলী‌গের সহসভাপ‌তি অাবু সা‌লেহ সা‌লেক, দাউদপুর ইউ‌নিয়ন অাওয়ামী ম‌হিলালী‌গের সভাপ‌তি খা‌দিজা অাক্তার রিনা, উপ‌জেলা যুবলী‌গের সা‌বেক ক্রীড়া সম্পাদক রেজাউল ক‌বির রাজু, উপ‌জেলা যুবলী‌গের যুগ্নসাধারন সম্পাদক কামরুল হাসান নয়ন, ১নং দাউদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শি‌শির রঞ্জন দাসসহ অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ