আজ সোমবার, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দুর্ধর্ষ প্যানেল মেয়র মতি ও ইসমাইলের গোপন অডিও ফাঁস


সংবাদচর্চা রিপোর্ট
সম্প্রতি সিদ্ধিরগঞ্জে জমি দখলকে কেন্দ্র করে প্যানেল মেয়র মতিকে হামলায় রক্তাক্ত করা ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে পুরো এলাকা। সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা করা হয়েছে। তবে ইসমাইলের অভিযোগ তাকে মতি অশালিন ভাষায় গালাগালিসহ উত্তেজিত করেছিল। ঘটনার দিন সকালের সেই ধরনের একটি গোপন কথপোকথনের অডিও ফাঁস হয়েছে বলে দাবী করেন ইসমাইল।

অডিওটি দেখা গেছে, মতি ও ইসমাইল একে অপরের সাথে কথা বলছে। মানিক নামের এক সন্ত্রাসী মতির পক্ষে ইসমাইলকে কল করে। ইসমাইল ফোন ধরার পর প্যানেল মেয়র মতি কথা বলতে শুরু করে।

মোবাইলে মতি ও ইসমাইলের কথপোকথন তুলে ধারা হলো:

https://www.youtube.com/watch?v=gZZYNjMWzcM&t=1s

মতি- এই ইসমাইল, তুই এখন আসবি? না লোক দিয়া ধরাইয়া লইয়া আমু। এখন আবি কিনা জিগাইছি? নাকি লোক দিয়া পিটাইতে পিটাইতে লইয়া আমু।
ইসমাইল- কেন এটা বলেন?
মতি- কেন? কয়ডা জওয়াব দিমু তোরে আমি?
ইসমাইল- আচ্ছা আমি রাতে আসতেছি।
মতি- এখন আবি কিনা তুই ক আমার কাছে?
ইসমাইল- এখন আসব কেন?
মতি- এখন আসবি কিনা? এই পোলাপাইন পাঠা। খানকির পোলারে মারতে মারতে আনতে ক।
ইসমাইল- ভাই, আমি রাতে আসতেছি।
মতি- তুই এখন আবি বান্দির পুত।
ইসমাইল- আপনি এমন ব্যবহার করতেছেন কেন?
মতি- তুই আমারে চিনছ? কেন …? বান্দির পুত। তোর শুদ্ধের মাইরে আমি চুদি। এই খানকির পুত, তোর বাপ কয়টা। তোর জন্মদাতা কয়টা। তোর মার সাউয়াদা ভইরা দিমু। তোরে দেইখা লমু। খানকি মাগির পোলা। তুই ভাল মাইনসের বাচ্চা নি এইডা ক? এই যা খানকির পুতেরে ধইরা লইয়া আয়। এখন আবি খানকির পুত? আবার কতা চোদাছ। তুই এখন অফিসে হাজির অবি খানকির পুত। তুই দেহছ না খানকির পুত, আমি কি করি।
এ অডিওর বিষয়ে জানতে চাইলে প্যানেল মেয়র মতি বলেন, আমার সাথে ৬ থেকে ৭ মাস আসে ইসমাইলের সাথে ফোনে কথা হয়েছিলো। সে আমার নামে ৫ লাখ টাকা চাঁদাবাজির মিথ্যা কথা এলাকায় রটাচ্ছিল। তাই আমি তাকে অফিসে আসতে বলেছিলাম। আমি একটু উত্তেজিতই ছিলাম।

অডিওর বিষয়ে ইসমাইল বলেন, মতি ভাই ওনার কথা মতো অফিসে না যাওয়ায় আমাকে অশালীন ভাষায় মা বাবা নিয়ে গালাগালি করে এবং মোটরসাইকেলেে এসে আমাকে এলোপাতারি কিল ঘুষি মারতে থাকে এমতঅবস্থায় আমি নিজেকে রক্ষা করতে আমার হাতে থাকা মোবাইল দিয়ে তাকে আঘাত করি। সেই আঘাতেই তার মুখ থেকে রক্ত বের হয়। আমার হিতাহিত জ্ঞান তখন ছিল না।

স্পন্সরেড আর্টিকেলঃ