আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ডিসি অফিসের রিপোর্ট প্রকাশের পর পুকুর কাটে

সংবাদচর্চা রিপোর্ট: আড়াইহাজার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উজ্জ্বল হোসেনের বিরুদ্ধে অসদাচরণসহ নানা অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ভূমিদস্যু গাফফার উদ্দিন আহমেদ । মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। তার অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন আড়াইহাজার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উজ্জ্বল হোসেন। তিনি সংবাদচর্চাকে জানান , গাফফার উদ্দিন আহমেদের সাথে অসদাচরণ ও ঘুষ দাবি করি নাই। জমির বেশি কিছু মামলা ছিলো তার নামে সেই মামলাগুলোর রায় তার বিপক্ষে গেছে। এতে সে আমার উপর ক্ষুব্ধ হয়ে বিভিন্ন জায়গায় অভিযোগ দিয়ে আসছে। গত ১৫ অক্টোবর সে আইনজীবী নিয়ে আমার অফিসে এসেছিলো। সে আইনজীবীর উকালত নামা ছিলো না। তার পক্ষে যে কথা বলবে সেটাও জানায়নি।

আড়াইহাজারে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল (বেজা-২) এর জন্য সরকারিভাবে জমি অধিগ্রহণ করা হয়েছে। নারায়ণগঞ্জ জেলা প্রশাসন অফিস থেকে যে প্রতিবেদন প্রকাশ করেছে সেই প্রতিবেদনে তার জমি নালা ছিলো। প্রতিবেদন প্রকাশ হওয়ার পরে সে বেশি টাকা পাওয়ার জন্য পুকুর কাটে। বাণিজ্যিকভাবে মৎস্য চাষ, হাঁস পালনের খামার দেখায়। এর আগে তা ছিলো না। সাতগ্রাম ইউনিয়নে তার বিরুদ্ধে বহু অভিযোগ রয়েছে।

সংবাদ সম্মেলনে গাফফার উদ্দিন আহমেদ জানান, সম্প্রতি আড়াইহাজারে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল (বেজা-২) এর জন্য সরকারিভাবে তার ১৪টি পুকুর ও ভিটি অধিগ্রহণ করেছে। উপজেলা সহকারী কমিশনারের বিরুদ্ধে অসদাচরণ, ঘুষ দাবি ও টাকার বিনিময়ে রায় প্রদানের অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন মফিজ উদ্দিন মমিন, মো. নাসির হায়দার ওরফে আলমাছ মোল্লা ও কাশেম ফকির।

স্পন্সরেড আর্টিকেলঃ