আজ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জুয়েলের গণসংযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি : নির্বাচন কমিশনের দেয়া ঘোষণা অনুযায়ী আগামী মার্চ মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদের নির্বাচন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই ঠাকুরগাঁও জেলার ৪টি উপজেলায় বইতে শুরু করেছে উপজেলা নির্বাচনের হাওয়া।

সম্ভাব্য প্রার্থীরা দৌড়াঝাপ শুরু করেছেন ভোটারদের দাড়ে দাড়ে। কেউ শীতবস্ত্র নিয়ে এলাকায় দোয়া চাচ্ছেন। কেউবা চায়ের আড্ডায় বসে করেছন নির্বাচনী সংলাপ।

দিন- রাত বালিয়াডাঙ্গী উপজেলায় গণসংযোগ চালিয়েছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল।

বালিয়াডাঙ্গী উপজেলার চৌরাস্তা বাজারের বিভিন্ন চায়ের দোকান, হোটেলসহ ফুটপাটের লোকজনদের সাথে গণসংযোগ করেন তিনি।স্থানীয় লোকজদের সাথে কুশল বিনিময়ের পাশাপাশি কাছে মাথা নিচু করে দোয়া প্রার্থনা করেন।

জানতে তিনি বলেন, আসন্ন নির্বাচনে তিনি আওয়ামীলীগের হয়ে উপজেলা পরিষদ নির্বাচনের অংশগ্রহণের জন্য মনোনয়ন চাইবেন। নির্বাচনের প্রস্তুতি হিসেবে উপজেলা যুবলীগকে তিনি ঢেলে সাজিয়েছেন। তিনি আশা ব্যক্ত করে বলেন, দল যদি আমাকে মনোনয়ন দেন তাহলে বিপুল ভোটে জয়ী হবেন তিনি।

এ সময় উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা সাথে ছিলেন।

প্রসঙ্গত বর্তমানে বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সফিকুল ইসলাম। তিনি প্রার্থী জুয়েলের আপন চাচা। তিনিও আওয়ামীলীগের পুনরায় নির্বাচনের জন্য মনোনয়ন চাইবেন বলে শোনা যাচ্ছে।

স্পন্সরেড আর্টিকেলঃ