আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

টু শব্দ করার উপায় নেই: রিজভী

তাওসিফ মাইমুন: টু শব্দ করলে পরিণতি কি হবে তারও দৃষ্টান্ত স্থাপন করেছেন শেখ হাসিনা বলে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যডভোকেট রুহুল কবীর রিজভী বলেছেন, প্রশাসন, আইন প্রয়োগকারি সংস্থা, আদালত কারো টু শব্দ করার উপায় নেই।

শুক্রবার(২৮ ডিসেম্বর) সকালে নয়াপল্টস্থ নিএনপির কেন্দ্রীয় কাযালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, শুধু চর নয়, নির্বাচনে নদীসহ চর দখল করবে বলেই খালেদা জিয়াকে বন্দী করা হয়েছে। এই পরিকল্পনা বর্তমান শাসকগোষ্টী শুরু করে প্রায় অনেক দিন থেকেই। সেইজন্য বানোয়াট মামলা সাজিয়ে নির্বাচনের প্রায় বছর খানেক আগেই সাজা দিয়ে দেশনেত্রীকে বন্দী করা হয়েছে। কারণ রাষ্ট্রশক্তি সম্পূর্ণভাবে শেখ হাসিনার হাতের মুঠোয়।

ন্যায়বিচার থাকলে বেগম জিয়া খালাস পেতেন বলে তিনি অারো বলেন, সাবেক প্রধান বিচারপতিকে প্রাণনাশের হুমকি দিয়ে দেশ থেকে তাড়ানো হয়েছে। এরপর শেখ হাসিনা নাৎসীসূলভ একচ্ছত্র ক্ষমতার অধিকারি হয়েছেন। শেখ হাসিনা যা চান তার বাইরে কাজ করার কোন সুযোগ নেই। বাংলাদেশে ন্যায়বিচার প্রাচীণ পান্ডুলিপি’র অন্তর্ভূক্ত বিষয়ে পরিণত হতে যাচ্ছে।

“পরাজয় বুঝতে পেরে নাশকতার পরিকল্পনায় বিএনপি” প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের সমালোচনা করেন রিজভী। তিনি বলেন, জেলায় জেলায় বেপরোয়া গ্রেফতার অভিযানে বিএনপি’র নেতাকর্মীদের বাড়িছাড়া করা হচ্ছে। আর আপনি বলছেন-বিএনপি নাশকতা করছে।
সর্বজনবিদিত যে, আওয়ামী লীগ এমন দল যেটি একটি উন্নতমানের মিথ্যা প্রডাকশন কেন্দ্র। এখন প্রধানমন্ত্রীর কাছে কয়েকটি প্রশ্ন করতে চাই-বিএনপি মহাসচিবের গাড়ী বহরে হামলা করেছে কে ? বাবু গয়েশ^র চন্দ্র রায়কে আঘাত করে রক্তাক্ত করেছে কে ? ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকনকে গুলি করেছে কে ? রোমানা মাহমুদকে গুলি করেছে কে ? হাবিবুর রহমান হাবিবকে আপনি ভালভাবেই চেনেন, তাকে হত্যা করার জন্য তার শরীরে ছুরি ঢুকিয়েছে কে ? মির্জা আব্বাসের মিছিলে, আফরোজা আব্বাসের মিছিলে, ড. মঈন খানের মিছিলে, মওদুদ আহমদের মিছিলে, মেজর হাফিজ, হাসিনা আহমেদের মিছিলে হামলা করেছে কে ? শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর ওপর হামলা চালিয়েছে কে ? হাফিজ ইব্রাহিম এর ওপর হামলা করেছে কে ? ধানের শীষের নবীন প্রার্থী ডাঃ সানসিলা প্রিয়াংকার ওপর হামলা চালিয়েছে কে ? তেমনিভাবে সারাদেশে ধানের শীষের শতাধিক প্রার্থীর ওপর রক্তাক্ত হামলার ঘটনা ঘটেছে, কারা এ ঘটনা ঘটিয়েছে ?

স্পন্সরেড আর্টিকেলঃ