আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জেগেছে সাবেক এমপি আঙ্গুর

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপির সাবেক এমপি আতাউর রহমান খাঁন আঙ্গুরের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুর ১টায় উপজেলার হাইজাদী ইউনিয়নের রাইনাদী কলাগাছিয়া এলাকায় ২ হাজার পরিবারের মাঝে তিনি খাদ্যসামগ্রী বিতরণ করেন। সামাজিক দূরত্ব বজায় রেখে বিএনপির স্থানীয় নেতাকর্মীরা মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দেন। কর্মসূচিতে অংশ নেন থানা বিএনপি নেতা আজিজুর রহমান, থানা যুবদলের সাবেক সিনিয়র সহসভাপতি রুহুল আমিন মোল্লা, থানা পরিবহন শ্রমিক দলের সভাপতি সিরাজ, যুবদল নেতা আল-আমিন, যুব দলের নেতা সাইফুল ইসলাম, যুবদলের নেতা মাসুদ বাবু, হাইজাদী ইউনিয়ন বিএনপির নেতা জুয়েল, থানা বিএনপির নেতা শাহাবদ্দিন ও আউয়াল প্রমুখ।

আঙ্গুর বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে খেটে খাওয়া মানুষের কষ্ট হচ্ছে। তাদের ঘরে খাবার নেই। আয়ের পথ বন্ধ। প্রথম ধাপে ২ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

প্রসঙ্গত আড়াইহাজারে বিএনপির নেতাকর্মীরা বিভিন্ন ভাবে বিভক্ত হয়ে ত্রাণ বিতরণ করছে। তাদের মধ্যে গ্রুপিং লক্ষ্য করা গেছে। সম্প্রতি আড়াইহাজারে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এসে ত্রাণ বিতরণ করেছেন। আড়াইহাজার বিএনপির একটি অংশ সাবেক এমপি আতাউর রহমান খাঁন আঙ্গুরের বিপক্ষে রয়েছে। তারা সাবেক এই বিএনপির এমপিকে মাইনাস করতে চায় । তারপরও তিনি কর্মীদের নিয়ে টিকে আছেন। মানুষের পাশে এসে দাঁড়াচ্ছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ