আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌরাস্তায় বসে জাপার এমপি হুমকি দেয়

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার বলেছেন, ‘যুবলীগের সকলের ঐকান্তিক প্রচেষ্টায় আজকের এই জনসভা জনসমুদ্রে পরিণত হয়েছে। এই জনসভাকে বানচাল ও ব্যর্থ করতে নানা ষড়যন্ত্র চালানো হয়েছে। আসন্ন পৌরসভা নির্বাচনের সকল মেয়র প্রার্থীকে আমি দাওয়াত দিয়েছি। জাতীয় পার্টির সংসদ সদস্যের প্রেতাত্মারা মেয়র প্রার্থীদেরকে ফোন করে এই জনসভায় আসতে নিষেধ করেছে এবং হুমকি ধমকি দিয়েছে। চৌরাস্তায় বসে জাতীয় পার্টির এমপি আওয়ামী লীগের নেতাকর্মীদের হুমকি দেয়। আর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি নির্যাতিত কর্মীদের সাথে না থেকে অর্থের পিছনে ঘুরে। জননেত্রী শেখ হাসিনা যাকে প্রার্থী হিসেবে ঘোষণা করবেন সেই হবে সোনারগাঁয়ের আওয়ামী লীগের প্রার্থী। তাকে বিজয়ী করতে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করবো। এই জনসভা ষড়যন্ত্রকারীদের জন্য আগাম বার্তা। আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে বহু খেলা হয়েছে। আর খেলতে দেয়া হবেনা। জাতীয় পার্টির সংসদ সদস্যের প্রেতাত্মা হয়ে আওয়ামী লীগের এক কর্মী দিয়ে অপর আওয়ামী লীগের কর্মীকে ধ্বংস করতে দেয়া হবেনা এবং সহযোগী সংগঠনকেও বিতর্কিত করতে দেয়া হবেনা’।

যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সোনারগাঁও পৌরসভা চত্ত্বরে (১১ নভেম্বর) বুধবার বিকেলে সোনারগাঁও উপজেলা যুবলীগের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ আল কায়সার এসব কথা বলেন।

সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী কামাল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইকবাল হোসেন, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আরিফ মাসুদ বাবু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি একেএম মাহফুজুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর রহমান, নোয়াগাঁও ইউপি’র সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা দেওয়ান উদ্দিন চুন্নু, উপজেলা আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল নিলু উপস্থিত ছিলেন।
উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাছুম চৌধুরী, মতিউর রহমান ও আরমান আহম্মেদ মেরাজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাসির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, সহ-সভাপতি মোমিনুল হক জুয়েল, কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইসহাক মোল্লা, আওয়ামী লীগ নেতা এডভোকেট শাহাজাদা ভূঁইয়া, জামপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি দেওয়ান মোস্তাফিজ, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এফ এইচ বাবু, যুগ্ম সম্পাদক আব্দুস সালাম, পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেন, মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজীব, যুবলীগ নেতা নাজমুল খাঁন শান্ত, আদনান ফয়সাল, রানা খাঁন, মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সাগর এবং সোনারগাঁয়ের মুক্তিযোদ্ধারা সহ আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের অসংখ্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ