আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চেষ্টা করছি ভালো পরিবেশের: ডাক্তার সায়মা

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনে উদ্বোধন করা হলো ‘বঙ্গবন্ধু কর্নার’। বুধবার বঙ্গবন্ধু কর্নার খুলে দেওয়া হয়। এই কর্নারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী নিয়ে লিখা বেশ কিছু বই সংরক্ষণ করা হয়েছে।

বঙ্গবন্ধু কর্নার উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সির্ভিল সার্জন ডাক্তার ইমতিয়াজ, আড়াইহাজার উপজেলা ইউ এইচ এফ পিও ডাক্তার সায়মা আফরোজ ইভা, আরএমও ডাক্তার আশরাফুল আমীন, ডাক্তার উত্তম কুমার দাশ গুপ্ত, ডাক্তার মনিরুজ্জামান, ডাক্তার রিয়াদ, ডাক্তার শেখ খলিলুর রহমান (প্রফিট) ও ডাক্তার আরিফুল হক প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে সির্ভিল সার্জন হাসপাতালের সার্বিক পরিস্থিতি দেখে নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর স্ত্রী ডাক্তার সায়মা আফরোজ ইভাসহ সকলকে ধন্যবাদ জানান। তিনি বলেন, হাসপাতালে একটি সুন্দর পরিবেশ বিরাজ করছে। ভালো একটি পরিবেশে চিকিৎসকরা সেবা দিয়ে যাচ্ছেন। পাশাপাশি রোগীরাও ভালো একটি পরিবেশে চিকিৎসা সেবা গ্রহণ করছেন। একজন রোগীর জন্য সুন্দর একটি পরিবেশ আবশ্যক। স্বাস্থ্য কমপ্লেক্সে মনোরম পরিবেশ বিরাজ করছে দেখে আমি সত্যিই আনন্দিত। ইউ এইচ এফ পিও-এর কর্ম দক্ষতা ও তার ইচ্ছার ফলেই এমন একটি পরিবেশ এখানে বিরাজ করছে।

ডাক্তার সায়মা আফরোজ ইভা বলেন, আমি এখানে যোগদানের পর চেষ্টা করে যাচ্ছি হাসপাতালে একটি ভালো পরিবেশ তৈরি করতে। আমি চেষ্টা করছি আমাদের দক্ষ চিকিৎসকদের মাধ্যমে রোগীদের সেবারমান আরো বৃদ্ধি করতে। আমার মনে হয় দায়িত্বরত চিকিৎসকদের আন্তরিকতার কারণে সেবা আগের তুলনায় বৃদ্ধি পেয়েছে। সকলের সহযোগিতা থাকলে আশা করছি দ্রুত সময়ের মধ্যে আমাদের কাঙ্খিত লক্ষ্যে আমরা পৌঁছাতে পারব ।

তিনি আরো বলেন , জাতির পিতার কর্মজীবন তুলে ধরতে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করা হলো। বঙ্গবন্ধুর কর্মময় জীবন সম্পর্কে সবাইকে পড়তে হবে, তাঁর আদর্শ ধারণ করতে হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ