আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুতুবপুর থেকে ১৩ বছরের মেয়ে অপহরণ

সংবাদচর্চা রিপোর্টঃ

সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের কুতুবপুর থেকে নাদিয়া আক্তার ঝুমুর নামে ১৩ বছরের একটি মেয়ে অপহরণের ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় সোনারগাঁও থানায় অপহৃতর বাবা আঃ রাজ্জাক (৩৯) বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ ও ভূক্তভোগী আঃ রাজ্জাকের সাথে কথা বলে জানা যায়, তার মেয়ে নাদিয়া আক্তার ঝুমুর একটি মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্রী। মাদ্রাসায় আসা যাওয়ার পথে ১নং বিবাদী বন্দর থানাধীন হরিপুর এলাকার আহসান উল্লাহর ছেলে রুবেল (২৮) ঝুমুরকে উত্তক্ত করা এবং বিবাহের প্রস্তাব সহ নানান কুপ্রস্তাব দিতো। বিষয়টি রুবেলের পরিবারকে অবহিত করলেও তাতে কোন লাভ হয়নি। তার জের ধরে (৩ জুন) বুধবার সকাল ৬টায় নিকটস্থ কুতুবপুর কবরস্থানের পাশের রাস্তা হতে ২নং বিবাদী বন্দর থানাধীন বঙ্গশাসন এলাকার মৃত শহীদুল্লাহ’র ছেলে রনি (৩৫) এর সহায়তায় ও প্ররোচনায় উক্ত ১নং বিবাদী রুবেল সহ অজ্ঞাত ২/৩ জন বিবাদী উক্ত নাদিয়া আক্তার ঝুমুরকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক তুলে নিয়ে যায়।

পরক্ষণে ১নং বিবাদী রুবেলের বাবা আহসান উল্লাহ ও তার মা আনোয়ারার কাছে ঝুমুরকে উদ্ধারের জন্য সহায়তা চাইলে তারা মেয়েকে এনে দিব দিচ্ছি বলে তালবাহানা করতে থাকে। মেয়েকে ফিরে পেতে বাবা আঃ রাজ্জাক পাগল প্রায় এবং মেয়েকে উদ্ধারে প্রশাসনের সর্বোচ্চ সহায়তা কামনা করেছেন তিনি।

এ বিষয়ে সোনারগাঁও থানা পুলিশ জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হবে এবং মেয়েকে উদ্ধারের অভিযান চালানো হবে।

 

 

স্পন্সরেড আর্টিকেলঃ