আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনা মুক্তির কামনায় দেওভোগে দোয়া

নারায়ণগঞ্জ সহ দেশেব্যাপী করোনা ভাইরাস রোগমুক্তি কামনায় নারায়ণগঞ্জ সদর উপজেলার দেওভোগ শুক্কুর কারী বড় জামে মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করে উল্লাস সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

শুক্রবার (১৩ মার্চ) বাদ জুম্মা নামাজ শেষে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিশেষ দোয়া ও মাহফিলে বিশ্ব ব্যাপী মরণ রোগ করোনা ভাইরাস রোগ থেকে সকলের মুক্তি জন্য আল্লাহ দরবারে হাজারো মুসল্লি দোয়া করে। এর সাথে এলাকার মরহুমদের জন্য দোয়া করা হয়।
বিশেষ দোয়া ও মিলাদের উপস্থিত ছিলেন, উল্লাস সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রধান উপদেষ্টা ও ১৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মনোয়ার হোসেন মনা, উপদেষ্টা আব্দুল আজিজ, উপদেষ্টা ও মহানগর আওয়ামীলীগের তথ্য গবেষনা সম্পাদক রফিকুল ইসলাম রফিক, উপদেষ্টা ও ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, উপদেষ্টা ও মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, সংগঠনের সভাপতি ওয়াহিদ মুরাদ, সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার, সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সহ-সভাপতি সাইদুর রহমান হাইয়্যূল, যুগ্ম সম্পাদক সাজ্জাদ নয়ন, সাংগঠনিক সম্পাদক জি এম কুদরত উল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহাম্মেদ, দপ্তর সম্পাদক সালাউদ্দিন আহাম্মেদ মামুন, প্রচার সম্পাদক এ এ এম রিশাত, কোষাধ্যক্ষ নুরুল হুদা মহব্বত, সাংস্কৃতিক আওলাদ হোসেন চাও, ক্রীড়া সম্পাদক শরীফুর রহমান সজীব, কার্যকরি সদস্য এ এম সাইফুল্লা রাহাত, আরিফুল হক ফাহিম, আশরাফুর রহমান হৃদয়, মনির হোসেন ও উজ্জল আহাম্মেদ।

স্পন্সরেড আর্টিকেলঃ