আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনাভাইরাসের টিকা বিক্রির অভিযোগে জুতারমালা

সোনারগাঁয়ে করোনাভাইরাসের টিকা বিক্রির অভিযোগে দুই প্রতারককে আটক করেছে এলাকাবাসী।  রবিবার সকালে প্রতারক দুইজনকে আটক করে গণধোলাই দিয়ে জুতারমালা পড়িয়ে পুলিশে দেওয়া হয়।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের কোবাগা হরি মন্দিরে করোনা ভাইরাসের টিকা দেওয়া হবে বলে মাইকিং করা হয়। রবিবার সকালে প্রতারকরা পূর্ব পরিকল্পিতভাবে গ্রামের সহজ সরল মানুষকে বোকা বানিয়ে ভিটামিন ইনজেকশন দিয়ে প্রতি মানুষের কাছ থেকে ২০০-৫০০ পর্যন্ত টাকা নিতে শুরু করে।
বিষয়টি এলাকাবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে এলাকার লোকজন একত্রিত হয়ে যাত্রাবাড়ির মীর হাজারিবাগের মৃত আব্দুস সাত্তারের ছেলে আবজাল হোসেন ও পটুয়াখালীর গোমরাবাড়ির মৃত আব্দুল লতিফ খানের ছেলে বাবুল ইসলামকে আটক করে গণধোলাই দিয়ে জুতার মালা পড়িয়ে তাদের তালতলা ফাঁড়ি পুলিশের কাছে সোপর্দ করে।

এলাকাবাসীর অভিযোগ, বিশ্বের উন্নত দেশেই করোনা প্রতিরোধে হিমশিম খেতে হচ্ছে। আমাদের দেশের প্রতারকরা এ সুযোগ নিয়ে গ্রামের সহজ সরল নারীদের টার্গেট করে টাকা হাতিয়ে নেওয়ার ফন্দি আঁটে। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হোক।

তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ মোঃ আহসানউল্লাহ বলেন, এলাকাবাসীর অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তাদের কাছ থেকে বেশ কিছু ভিটামিন ইনজেকশন উদ্ধার করা হয়েছে।

এদিকে দুই প্রতারককে আটকের বিষয়টি সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি আটকের বিষয়টি অস্বীকার করে বলেন, আমার জানা নেই। এ ধরণের কোনো প্রতারককে আটক করা হয় নাই।

স্পন্সরেড আর্টিকেলঃ