আজ রবিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

উন্নয়নের সাথে বেড়েছে জনদূর্ভোগ বৈষম্য আর অনাচার-মেনন

স্টাফ রিপোর্টার:
বিএনপি জোট ক্ষমতায় এলে দেশ পূনরায় দূর্নীতি, দূর্বৃত্তায়ন, সাম্প্রদায়িকতার ধারাবাহিকতায় ফিরে যাবে। বিএনপি জোট আমলে দেশ পাঁচ পাঁচবার দূর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছিল। সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদের বিস্তার ঘটেছিল। এখন আর বাংলাদেশকে সেই বদনাম নিতে হয় না। এটা ঠিক যে উন্নয়নের ধারাবাহিকতার সাথে জনদূর্ভোগ বেড়েছে। বেড়েছে বৈষম্য আর অনাচার। জনগণকে সাথে নিয়ে এখন এসকল অসঙ্গতির বিরুদ্ধে লড়তে হবে। ওয়ার্ককাস পার্টি সামাজিক ন্যায্যতা, সমতা প্রতিষ্ঠাসহ মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক জনগণতান্ত্রিক আধুনিক বাংলাদেশ গড়ে তোলার জন্য ২১ দফা কর্মসূচি তুলে ধরেছে। এই কর্মসূচি নিয়ে পার্টির প্রতিটি কর্মীকে জনগনকে বিভিন্ন অংশের মধ্যে নিয়ে যেতে হবে।
আজ ২৪ নভেম্বর শুক্রবার জেলা কার্যালয়ে বাংলাদেশের ওয়ার্কাস পার্টি নারায়ণগঞ্জ জেলা ও মুন্সিগঞ্জ জেলার পার্টির সভ্যদের সাধারন সভায় পার্টি সভাপতি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এ কথা বলেন।
নারায়ণগঞ্জ জেলা ওয়াকার্স পার্টির সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হিমাংশু সাহার সঞ্চালনায় আরও বক্তব্য দেন পার্টির কেন্দ্রীয় কমিটির বিকল্প সদস্য জাকির হোসেন, মুন্সিগঞ্জ জেলা সভাপতি এড. মনিরুজ্জামান কনক ও সাধারন সম্পাদক নূরে আলম বিপ্লব।
বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন কর্তৃক বিদ্যুতের মুল্য বৃদ্ধির সমালোচনা করে বিমান মন্ত্রী বলেন, এই নিয়ে গণশুনানিতে কর্তৃপক্ষ এর যৌক্তিকতা প্রমান করতে পারেনি। অর্থনীতির সব ক্ষেত্রে এর বিরুপ প্রতিক্রিয়া পরবে। তিনি দ্রব্যমূল্য নিয়ন্ত্রনের জন্য গ্যাস, বিদ্যুতের দাম কমানোর জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে পদক্ষেপ নিতে আহবান জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ