আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইসদাইরে ত্রাণ বিতরণ

সংবাদচর্চা রিপোর্ট

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে দেয়া ত্রান সামগ্রী অসহায় ও দিনমজুর মানুষের মাঝে বিতরণ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু। সোমবার (২০ এপ্রিল ) সকালে সদর উপজেলাধীন ফতুল্লার ইসদাইর বাজার এলাকায় ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের গর্ভনিং বোর্ডের সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিক মানুষের মাঝে এই ত্রাণ বিতরণ করেন।

ত্রাণ বিতরণ শেষে সিদ্দিকুর রহমান বলেন, সাংসদ সেলিম ওসমান ও শামিম ওসমান মহোদয়ের পক্ষ থেকে ইসদাইর এলাকায় অনেক ত্রাণ পেয়েছি। যা আমাদের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শকু ভাইয়ের নির্দেশে সকলের মাঝে বিতরণ করেছি। তবে এবারের ত্রাণ আমাদের প্রধানমন্ত্রীর উপহার। এই ত্রাণ পেয়ে ইসদাইরবাসী অনেক আনন্দিত। আমাদের এই ত্রাণ বিতরণ কর্যক্রম চলবে। আমরা এখনো এলাকার অসহায় ও দিনমজুর মানুষদের তালিকা করছি এবং তালিকা হিসেবে সকলের মাঝে ত্রাণ সামগ্রী পৌছে দিচ্ছি।

তিনি আরও বলেন, সরকারের নির্দেশনুযায়ী রেশন কার্ডের তালিকা সম্পন্ন করছি। যার মাধ্যমে তারা প্রতি মাসে রেশন পাবে। এছারাও এমপি সেলিম ওসমানের পক্ষ থেকে অসহায় ও দিনমজুরদের তালিকা করতে বলা হয়েছে। এই তালিকা অনুযায়ী প্রতি মাসে ১ হাজার করে টাকা দেয়া হবে। এ সময় উপস্থিত ছিলেন সমাজসেবক কামরুজ্জামান বাবু, শামিম ও সোহেল সহ আরও অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ