আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের ইফতার ও দোয়া মাহফিল

ইশা ছাত্র আন্দোলন

ইশা ছাত্র আন্দোলন

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখার উদ্যোগে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১লা জুন) সিদ্ধিরগঞ্জের কদমতলী কারীমিয়া কাওমী মাদ্রাসা প্রঙ্গনে এ আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি শেখ মুহাম্মাদ জহিরুল ইসলামের সভাপতিত্বে ও শাহিন আদনানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক মুহাম্মদ সুলতান মাহমুদ।
এতে প্রধান বক্তা হিসেবে আরও উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি মুহাম্মাদ শিব্বির আহামেদ। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানা সহ-সভাপতি মোজাম্মেল হক টিটু, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখার সহ-সভাপতি মুহাম্মদ শরীফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মিল্লাত হোসেন ও অর্থ সম্পাদক খান শামীম প্রমূখ।
এসময় প্রধান অতিথির বক্তব্য মুহাম্মদ সুলতান মাহমুদ বলেন ইসলামী শিক্ষাব্যাবস্থাই পারে মাদকমুক্ত সমাজ গড়তে। রহমত, মাগফিরাত ও নাজাতের পয়গাম নিয়ে রমজান আসে আমাদের মাঝে। রমজান তাকওয়া অর্জনের উওম সময়। ব্যক্তিজীবনে তাকওয়া অর্জনের পাশাপাশি সমাজ ও রাষ্ট্রীয় জীবনে সেটার অনুসরন বাঞ্ছনীয়। জবাবদিহীতার ভয় না থাকার ফলে আজ সমাজে মাদক, সন্ত্রাস, দুর্নীতি, চুরি, ধর্ষন ইত্যাদি অনৈতিক কাজের সয়লাব। সু-শিক্ষার আলো না থাকার ফলে আজ ছাত্র ও যুবসমাজ মাদকাসক্ত হয়ে নিজের জীবনকে ধংসের দিকে ঠেলে দিচ্ছি। ইসলামী শিক্ষা বাস্তবায়ন থকলে এর কুফল ও ভয়ংকর পরিনতি সম্পর্কে অবগত হওয়ার ফলে কেউ মাদক গ্রহন করার সাহস পতেনা। সুতরাং ইসলামী শিক্ষা ব্যবস্থাই পারে মাদকমুক্ত সমাজ গড়তে।

স্পন্সরেড আর্টিকেলঃ