আজ মঙ্গলবার, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে চোখ উপড়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে  জামান (৪৫) নামে এক অটো চালকের চোখ উপড়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এর আগে জামান গত ৩ দিন ধরে নিখোঁজ ছিলো।

মঙ্গলবার (৩১ মার্চ) বেলা ১২টায় উপজেলার মারুয়াদী এলাকায় হাইওয়ের পাশ থেকে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত জামান উপজেলার বগাদী পূর্বপাড়া এলাকার মৃত শফিকুল ইসলামের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, নতুন অটো ক্রয় করে তিনদিন আগে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় জামান। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করে পরিবারের সদস্যরা।
মঙ্গলবার সকালে আড়াইহাজার-মদনপুর হাইওয়ের পাশে হাত – পা ও মুখ বাধা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ জামানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ঘটনাস্থলে যাওয়া এসআই রোকনউদজ্জামান জানান, অটো চালকের হাত-পা বেঁধে দুই চোখ উপড়ে ফেলা হয়েছে। তার মুখে টেপ পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে, মধ্যরাতের কোন এক সময়ে দুবৃর্ত্তরা গলা টিপে তাকে হত্যা করে অটো ছিনতাই করে নিয়ে যায়।

থানায় জিডির সত্যতা নিশ্চিত করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, তিনদিন আগেই তিনি নিখোঁজ হয়ে ছিলেন। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছিল। নতুন অটো কেনার পরেই তিনি নিখোঁজ হন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্পন্সরেড আর্টিকেলঃ