আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আরইউসিসির নতুন সভাপতি আব্দুল্লাহ, সম্পাদক তৌহিদ

রাবি প্রতিনিধি:
আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি ও তৌহিদ বিন হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (আরইউসিসি) ৭ম কমিটি ঘোষণা করা হয়েছে। নির্বাচিতরা একবছরের জন্য দায়িত্ব পালন করবেন।

শনিবার বিকেল ৩টায় রবীন্দ্রনাথ ঠাকুর কলা ভবনের শিক্ষক লাউঞ্জে সংবাদ সম্মেলনে ৭ম কমিটির ঘোষণা দেন সংগঠনটির প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা অধ্যাপক সাদেকুল আরেফিন মাতিন।

নবনির্বাচিত কমিটিতে অন্যরা হলেন, সহসভাপতি ইমরান হোসাইন, যুগ্ম সম্পাদক প্রদীপ রায়, নওরীন ঐশী, সামি, সাংগঠনিক সম্পাদক চার্লস অপু, জাফর ইকবাল। তারা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও বর্ষের শিক্ষার্থী।

সম্মেলনে সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক মনিমুল ইসলাম, সাবেক সভাপতি শেখ আরিফুজ্জামান লিপু এবং সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন। সাবেক কমিটিতে কৃতিত্বের জন্য এসময় চারজনকে ক্রেস্ট প্রদান করা হয়।

অধ্যাপক সাদেকুল আরেফিন মাতিন বলেন, কর্মক্ষেত্রের জন্য নিজেকে যোগ্য গড়ে তুলতে শিক্ষার্থীদের শুধু পড়াশোনা যথেষ্ট নয়। পাশাপাশি সহশিক্ষার প্রয়োজন। চাকুরি ক্ষেত্রের জন্য এগিয়ে নিতে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব বিভিন্ন সেমিনার, চাকুরিমেলার আয়োজন করে শিক্ষার্থীদেরকে প্রশিক্ষণ দিচ্ছে। শিক্ষার্থীদের জন্য অনস্পট চাকুরি, ইন্টারশিপের ব্যবস্থা করার মাধ্যমে আরইউসিসি অর্ধযুগ পার করেছে। নতুন কমিটি এই ধারাবাহিকতা বজায় রাখবে ও নতুন কিছু করবে এই প্রত্যাশা করি। এর আগে, গত ৬ই জুলাই আরইউসিসির সাথে নির্বাচন অনুষ্ঠিত হয়।

ক্যারিয়ার সংশ্লিষ্ট সংগঠন রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব (আরইউসিসি) ২০১৩ সালের ১৯ জুন যাত্রা শুরু করে। প্রতিষ্ঠিত হবার পর থেকেই প্রতিবছরই জব ফেয়ারের আয়োজন করে আসছে সংগঠনটি।

স্পন্সরেড আর্টিকেলঃ