আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আনিসুলের কবরে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শ্রদ্ধা

সংবাদচর্চা রিপোর্ট: রাজধানী ঢাকার আদাবরের মাইন্ড এইড হাসপাতালে নির্মম নির্যাতনে হত্যার শিকার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিসুল করিমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ, তার কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করেছেন বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন। শুক্রবার সংগঠনটির ১৫ সদস্যের একটি প্রতিনিধি দল গাজীপুরে যান।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সহ সভাপতি ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান প্রতিনিধি দলের নেতৃত্ব দেন। এসময় সংগঠনের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, সাবেক সাধারণ সম্পাদক ও নরসিংদী জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার,গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসি আব্দুল্লাহ আল মামুন , গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার খন্দকার লুৎফুল কবির, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ৪ এর অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মোজাম্মেল হক , ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মোঃ আসাদুজ্জামান এসময় উপস্থিত ছিলেন ।

৩১ বিসিএস ক্যাডারের মেধাবী এই কর্মকর্তার কবরে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের প্রতিনিধি দল শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ