আজ শনিবার, ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

পারভীন ওসমানসহ না.গঞ্জের পদ পেলো ১১ জন

নবকুমার:

অবশেষে পদের দেখা পাইছে নারায়ণগঞ্জ ৫ আসনের সাবেক এমপি ও সাবেক জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মরহুম নাসিম ওসমানের সহধর্মীনি পারভিন ওসমান। তিনি জাতীয় পার্টির নির্বাহী সদস্য হয়েছেন। গতকাল (২৯ জানুয়ারি ) তার নাম ঘোষণা করেছে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের।

নামডাক অনুযায়ী পারভীন ওসমানকে পার্টির গুরুত্বপূর্ণ পদে রাখা হয়নি। তার চেয়ে অনেক জুনিয়র লোক নারায়ণগঞ্জ থেকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পেয়েছে। তার মধ্যে রয়েছে সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের মাসুদুর রহমান মাসুম। তিনি জাতীয় পার্টির প্রচার সম্পাদক হয়েছেন। গত ২২ জানুয়ারি  জাতীয় পার্টির উপদেষ্টা হয়েছে নারায়ণগঞ্জের পুত্রবধূ অ্যাডভোকেট শাহজাদি নাহিনা শান্তা ।

জাতীয় পার্টির  নির্বাহী সদস্য হয়েছে মশিউর রহমান খান (নারায়ণগঞ্জ), বজলুর রহমান (নারায়ণগঞ্জ), ছানা উল্লাহ শানু (নারায়ণগঞ্জ), আবু নইম ইকবাল (নারায়ণগঞ্জ)। সাংগঠনিক সম্পাদক সম্পাদক হয়েছে ছালাউদ্দীন খোকা মোল্লা (নারায়ণগঞ্জ) সাইফুল ইসলাম (নারায়ণগঞ্জ) । কেন্দ্রীয় সদস্য কুতুবুদ্দীন আহমেদ (নারায়ণগঞ্জ), আকরাম আলী শাহিন (নারায়ণগঞ্জ), এমএ হাসান (নারায়ণগঞ্জ)। গতকাল ২৯ জানুয়ারি তাদের নামও ঘোষণা করে জিএম কাদের। এর আগে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হয়েছে নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি সেলিম ওসমান , নারায়ণগঞ্জ ৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা , আড়াইহাজারের লোটন।