আজ মঙ্গলবার, ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়ের প্রতিবাদে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জে মৌচাকে মহানগর ছাত্রদলের মিছিল, আটক ১

মহানগর ছাত্রদলের মিছিল

মহানগর ছাত্রদলের মিছিল
সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ
২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের প্রতিবাদে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে মহানগর ছাত্রদলে বিক্ষোভ মিছিল। গতকাল বুধবার দুপুরের ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জে মৌচাক ধনু হাজী রোড এলাকায় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবুর নেতৃত্বে মিছিলটি বের হয়। এসময় মিছিলে উপস্থিত নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি হামিদুর রহমান সুমন, জুয়েল রানা, রোমান হোসেন রনি, মাকসুদুর রহমান শাকিল, যুগ্ম-সম্পাদক রাকিবুর রহমান সাগর, সাজ্জাত হোসেন, জসিম আলী, আলী নূর,সহ-দপ্তর সম্পাদক হাসানুজ্জামান লিমন প্রমূখ। ছাত্রদলের মিছিল থেকে শাহাদত হোসেন নামে এক কর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক ধনু হাজী রোড থেকে তাকে আটক করা হয়। ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল থেকে মহানগর ছাত্রদলের সহ-আইন বিষয়ক সম্পাদক শাহাদত হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে।
মহানগর ছাত্রদল সভাপতি শাহেদ আহম্মেদ জানান, আমাদের লোকজন রায়ের প্রতিবাদের শান্তিপূর্ণ মিছিল করছিলো। এসময় আওয়ামী লীগের লোকজন আমাদের সহ আইন বিষয়ক সম্পাদক শাহাদত হোসেনকে মারধর করে পুলিশের হাতে তুলে দেন।
মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু দাবি করেন, আমরা রায়ের প্রতিবাদে শান্তিপূর্ণ মিছিল বের করি। মিছিল শেষে ফেরার পথে আমাদের উপর ছাত্রলীগ ও যুবলীগ হামলা চালায়। এসময় তারা আমাদের সহ আইন বিষয়ক সম্পাদক শাহাদত হোসেনকে মারধর করে পুলিশের হাতে তুলে দেন।
সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) আব্দুস সাত্তার জানান, বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টায় মহাসড়কে ওঠে আসছিলো বিএনপির নেতাকর্মীরা। পরে সেখান থেকে একজনকে আটক করা হয়েছে।