আজ বুধবার, ১৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে মমতাজের গণসংযোগ

মমতাজের গণসংযোগ

মমতাজের গণসংযোগ

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ ২ আসনে (আড়াইহাজার) একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে নৌকার পক্ষে মঙ্গলবার গণসংযোগ করেছে প্রধানমন্ত্রী শেখ হাছিনার সাবেক বিশেষ সহকারি মমতাজ হোসেন।  এসময় তার সঙ্গে দলীয় নেতাকর্মীরা অংশ নেয়।

উপজেলার দুপ্তারা, বিশ্বনন্দী, খাগকান্দা, ব্রাহ্মন্দী ও উচিৎপুরা এলাকায় তিনি নেতাকর্মী ও ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, আগামী একাদশ জাতীয় নির্বাচনে আমি দলীয় মনোনয়নপ্রত্যাশী। আড়াইহাজারবাসী পরিবর্তন চাচ্ছে। আওয়ামী লীগের দুঃসময়ে আমি জাতীয় নির্বাচনে দুইবার অংশ নিয়েছিলাম। আমাকে আড়াইহাজারের মানুষ খুব কাছে থেকেই চিনেন। আমার জীবনদশায় আমি কারোর কোন ক্ষতি করেনি। কাউকে গালি দেয়নি।

আমি মনোনয়নপ্রত্যাশী হওয়ায় জনগণের মধ্যে উৎসাহ দেখা দিয়েছে। প্রতিদিনই নেতাকর্মীরা আমার সাথে যোগাযোগ রাখছেন। আশা করা যাচ্ছে কিছু দিনের মধ্যেই দলীয় মনোনয়ন চূড়ান্ত হয়ে যাবে। বিভিন্নভাবে মনোনয়নপ্রত্যাশীদের ব্যাপারে দলের হাইকমান্ড খোঁজ খবর নিচ্ছেন। ইমেজধারী ভালো নেতাদের মধ্যেই এবার মনোনয়ন পাবেন। সারাদেশেই একই কার্যক্রম চলছে।

আমাদের প্রাণপ্রিয় নেত্রী দল থেকে এবার বিতর্কিত কাউকেই মনোনয়ন দিবে না। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হয়ে আপনাদের সেবা করতে পারি এবং মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পারি ইনশাআল্লাহ।