আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আপনাদের হৃদয়ে আছে চুরি ডাকাতি

হৃদয়ে আছে চুরি ডাকাতি

হৃদয়ে আছে চুরি ডাকাতি

সংবাদচর্চা রিপোর্ট:

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক বিরোধী দলের  চিফ হুইপ জয়নুল আবদীন ফারুক আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ইঙ্গিত দিয়ে  বলেছেন ,আপনার বাড়ি আমার বাড়ি থেকে বেশি দূরে না, খুব কাছাকাছি। কাব্যিক ভাষায়, কবির ভাষায় যেভাবে আপনি কথা বলেন, আমরা উল্টা বলতে চাই জনাব ওবায়দুল কাদের। আপনাদের হৃদয়ে আছে চুরি ডাকাতি, আপনাদের হৃদয়ে আছে ইলিয়াস আলীকে গুম করা।’

আজ বৃহস্পতিবার দুপুরে মেহেরপুরের বারাদী কৃষি খামার চত্বরে অনুষ্ঠিত জেলা বিএনপির প্রতিনিধি সম্মেলনে এসব মন্তব্য করেন ।

খালেদা জিয়াকে কারাগারে রেখে বিএনপির নেতাকর্মীদের ওপর নির্যাতন চালিয়ে সরকার আবারও ভোটারবিহীন নির্বাচন করতে চায় বলে অভিযোগ করেন ফারুক।

মুক্তিযুদ্ধের নামে সরকার বাংলাদেশে আবারো বাকশাল কায়েমের চেষ্টা করছে বলেও অভিযোগ করেন বিএনপির এই নেতা। তিনি বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করে যদি আওয়ামী লীগ জয় পায় তাহলে অবশ্যই তাদের ফুলের মালা উপহার দেওয়া হবে। কিন্তু তাতে সরকার রাজী না উল্লেখ করে তিনি বলেন, ‘কারণ এতে ভোটের বাক্স খালি আসবে।’

মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুণের সভাপতিত্বে সম্মেলনে বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনীন্দ ইসলাম অমীত ও জয়ন্ত কুমার কুন্ডসহ জেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য দেন।

নেতাদের বক্তব্য শেষে দলের ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান লন্ডন থেকে মোবাইল ফোনে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য দেন।

স্পন্সরেড আর্টিকেলঃ