আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হীরামনি ও মারুফা ধর্ষণের বিচারের দাবিতে মানববন্ধন

অনলাইন সংস্করন
লক্ষীপুরের স্কুল ছাত্রী হীরামনি ও নেত্রকোনার গৃহকর্মী মারুফাকে ধর্ষণ করে হত্যা করার প্রতিবাদে ধর্ষকদের বিচারের দাবীতে BHDS অপরাধ প্রতিরোধ কল্যান সংস্থা নারায়ণগঞ্জ মহানগর শাখার আয়োজনে মানববন্ধন করা হয়েছে। আজ শুক্রবার বিকেল সাড়ে ৩টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।
এসময় সংগঠনটির সভাপতি মো. বাবুল দেওয়ান বলেন, আমরা BHDS অপরাধ প্রতিরোধ কল্যান সংস্থা নারায়ণগঞ্জ মহানগর শাখার পক্ষ থেকে হীরামনি ও মারুফা ধর্ষণের ঘটনায় তীব্র নিন্দা জানাচ্ছি এবং সেই সাথে তাদের ধর্ষণ করে হত্যাকারীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তি দাবী করছি।
সহ-সভাপতি চম্পা ভূইয়া বলেন,লক্ষীপুরের হীরামনি ও নেত্রকোনার মারুফাকে ধর্ষণ করে হত্যা করার প্রতিবাদে তীব্র নিন্দা ও আসামীদের ফাঁসি দাবী করছি।
বাবুল দেওয়ানের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন BHDC অপরাধ প্রতিরোধ কল্যান সংস্থা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম, নারায়ণগঞ্জ মহানগর কমিটির সহ সভাপতি চম্পা ভূইয়া, নূর হোসেন, ফেরদৌসি রেহেনা, সাংগঠনিক সম্পাদক আব্দুল জব্বার শিবলু, হেলাল মৃধা, মহিউদ্দীন, সদস্য মনির, সিয়াম, নারায়ণগঞ্জ জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম তারেক, সদস্য মনিকা আক্তার, সানি সরকার, সিদ্বিরগঞ্জ থানা কমিটির সদস্য স্বর্ণালী প্রমূখ।
এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ