আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

হত্যা মামলায় শাহ পরান রিমান্ডে

সংবাদচর্চা রিপোর্ট:

বন্দরে পূর্ব শক্রতার জের ধরে অমিত দাসকে হত্যার অপরাধে শাহ পরানকে ১ দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত। রোববার সকালে নারায়নগঞ্জের সিনিয়র জুডিসিয়াল মাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালত এই রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন। এর আগে পুলিশ মামলার সুষ্ঠ তদন্তের জন্য ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠালে ১ দিন মঞ্জুর করেন বিচারক। রিমান্ডকৃত আসামি শাহ পরান (২০) বন্দর থানার বাবুপাড়া এলাকার মো. মজিবুরের ছেলে।

রিমান্ডের সত্যতা নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের ইন্সপেক্টর আসাদুজ্জামান। তিনি জানান, আসামী শাহ পরানকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠালে শুনানী শেষে আদালত ১ দিন মঞ্জুর করেন।

প্রসঙ্গত,বাদীর ছেলে অমিত দাস (১৫) তার বন্ধুদের সাথে শুক্রবার (১২ জুন) রাত ৮ টার সময় বন্দর থানার আমিন আবাসিক এলাকায় শীতলক্ষ্যা নদীর ধারে শেফা ডকইয়ার্ড এলাকায় আড্ডা দিচ্ছিল। সে সময় পূর্ব শক্রতার জের ধরে উক্ত আসামি ও অন্যান্য আসামিরা হত্যার উদ্দেশ্যে ধারলো অস্ত্র দিয়ে অমিত দাস (১৫) ও তার দুই বন্ধু শান্ত (১৫) ও রাব্বিকে (১৬) এলোপাথারীভাবে আঘাত করে গুরুত্বর জখম করে। সে সময় তারা আসামিদের হাত থেকে বাঁচার জন্য ঘটনাস্থল থেকে বলগেট জাহাজে উঠে। সেখানেও আসামিরা তাদেরকে হত্যা করার উদ্দেশ্যে ধাওয়া করে নদীতে ফেলে দেয়। পরবর্তীতে বাদীর ছেলের দুই বন্ধু শান্ত ও রাব্বি সাতার কেটে নদীর পাড়ে উঠতে পারলেও অমিত দাস উঠতে পারেনি। খরব পেয়ে আত্মীয়স্বজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের মাধ্যেমে শীতলক্ষ্যা নদীতে লাশ খোঁজাখুজি করে রোববার (১৪ জুন) সকাল ৮ টার সময় মোক্তারপুর শাহ সিমেন্ট ফ্যাক্টরীর সামনে নদীতে ভাসমান অবস্থায় অমিত দাসের মৃতদেহ খোজে পায়।

স্পন্সরেড আর্টিকেলঃ