আজ শুক্রবার, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘হকাররা আইভীকে লাল কার্ড দেখাবে’

সংবাদচর্চা অনলাইনঃ

বাংলাদেশ হকার্স ইউনিয়ন সংগঠনের সভাপতি আব্দুল হাশেম কবির বলেন, আমরা ঢাকায় হকারদের দাবি আদায় করেছি। আমি জানি নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াত আইভী একটা মিথ্যাবাদী। আপনারা তা জানেন না।

রোববার ২৫ জুলাই দুপুরে নারায়ণগঞ্জ  প্রেস ক্লাবের সামনে জেলা হকার্স সংগ্রাম আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।

আব্দুল হাশেম আরও বলেন , সেলিনা হায়াত আইভী, সাঈদ খোকন, খুলনা ও গাজীপুরের মেয়রসহ ৫জন মেয়রকে নিয়ে একাত্তর চ্যানেলের এক টক-শো তে বসেছিলাম। আইভী আমাকে বলেছিল, তিনি যতদিন মেয়র থাকবেন ততদিন নারায়ণগঞ্জে হকার উচ্ছেদ করবেন না। কিন্তু, সেই টক-শো  থেকে বের হওয়ার পর দেখলাম আইভী বিভিন্নভাবে হকারদের উপর নির্যাতন করতেছে, বাংলাদেশের পুলিশের আইজিকে পর্যন্ত কল দেয়। আমি আইভীকে স্পষ্টভাবে বলতে চাই, ঢাকার হকাররা সাঈদ খোকনকে লাল কার্ড দেখিয়েছে। আপনাকেও কিন্তু এই হকাররা নারায়ণগঞ্জের মাটিতে লাল কার্ড দেখাবে। ওই সময় বেশি দূরে নেই। পরে তারা প্রেস ক্লাব থেকে বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি চাষাড়া হয়ে বঙ্গবন্ধু সড়ত ঘুরে ২ নম্বর রেলগেট গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় হকার্স ইউনিয়নের সভাপতি আব্দুল হাশেম কবির, সাধারণ সম্পাদ সেকান্দার হায়াৎ, কেন্দ্রী ট্রেড ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, জেলা হকার্সলীগের সভাপতি রহিম মুন্সি,সাধারণ সম্পাদ আসাদুজ্জামান, ট্রেড ইউনিয়নের জেলা যুগ্ম সম্পাদক ইকবাল হোসাইন প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ